Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে করোন জয়ী সাত পুলিশ সদস্যকে বরণ

রিপোর্টারের নাম / ১০৯ বার
আপডেট সময় :: সোমবার, ২৯ জুন, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে করোনা জয়ী সাত পুলিশ সদস্যকে বরণ করে নিলেন দুর্গাপুর থানা পুলিশ। সোমবার দুপুরে থানা চত্বরে ফুল দিয়ে তাদের বরণ করে নেন সহকর্মীরা।

গত ১০ই জুন থানার ২ জন উপ-পরিদর্শক, এ এস আই ও কনস্টবল সহ মোট ৭ পুলিশ সদস্যের করোনা শনাক্ত হওয়ায় স্থানীয় একটি হোটেলে আক্রান্ত এই পুলিশ সদস্যগন আইসোলেশনে ছিলেন। কয়েক দফা তাদের নমুনা পরীক্ষার পর তাদের করোনা রিপোর্ট নিগেটিভ আশায় আজ তাদের বরণ করে নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলি, অফিসার ইনচার্জ দুর্গাপুর থানা মিজানুর রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) মীর মাহবুব আলম, উপ- পরিদর্শক আব্দুল হালিম, উপ- পরিদর্শক আসাদুজ্জামান আসাদ, উপ- পরিদর্শক সুমন চন্দ্র দাস সহ দুর্গাপুর থানার পুলিশ সদস্য-সদস্যাগন।

অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, দুর্গাপুর থানার পুলিশ সদস্যদের একসাথে সাতজন আক্রান্ত হওয়ায় একটু চিন্তিত ছিলাম। দুর্গাপুরবাসীর কল্যানে কাজ করতে গিয়ে তারা আক্রান্ত হয়েছে, তারপরেও মহান আল্লাহ্ পাকের রহমতে সবাই সুস্থ্য হয়েছে এতেই আমরা খুশি। করোনা কে ভয় না পেয়ে, জয় করার লক্ষে, বর্তমান প্রেক্ষাপটে সরকারি বিধি মেনে নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাচল করতে সকলকে আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com