Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে করোনা রোধে, ছিটানো হচ্ছে ব্লিচিং মিশ্রিত পানি

রিপোর্টারের নাম / ২৬০ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে করোনা ভাইরাস বিস্তার রোধে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণস্থান, বাজার, হাসপাতাল ও জমায়েত হয় এমন স্থান গুলোতে ছিটানো হচ্ছে ব্লিচিং মিশ্রিত জীবানু নাশক পানি। দুগাপুর পৌরসভার আয়োজনে শহরে এ পানি ছিটানো হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল চত্বরে এ কার্যক্রমে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, পৌর মেয়র আলহাজ¦ মাওলানা আব্দুস সালাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহসান হাবিব, পৌর প্রকৌশলী নওশাদ আলম, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তানজিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, ইউএএস নাসির উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ছাড়া সাধারণ মানুষ যাতে অহেতুক ঘরের বাইরে বের না হয় এবং বাজারে অপ্রয়োজনে চলাচল করতে না পারে সে লক্ষে উপজেলা প্রশাসন, পুলিশ, ডিবি ,আনসারসহ প্রত্যেক প্রশাসনের পক্ষ থেকে নজরদারিতে রাখা সহ বিভিন্ন হাটবাজারে জনসচেতনতার লক্ষে মাইকিং করা হচ্ছে প্রতিনিয়ত। করোনার প্রাদুর্ভাব কমাতে ঔষধ, কাচা বাজার ও মুদি সামগ্রীর দোকান ব্যতিত সব ধরনের দোকান ও শপিংমল গুলো বন্ধ রাখা হয়েছে।

পৌর মেয়র মাওলানা আব্দুস সালাম বলেন, পৌর প্রশাসন থেকে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই মাইকিং অব্যাহত রয়েছে। সেই লিফলেট, মাক্স ও হ্যান্ডওয়াশ বিতরণ করা প্রতিনিয়ত। করোনা রোধে সকলকে চোখ-কান খোলা রেখে কাজ করতে এগিয়ে আসার আহবান জানান।

ইউএনও ফারজানা খানম বলেন, এ পর্যন্ত দুর্গাপুরে ৮৭ জন বিদেশ ফেরত এর মধ্যে প্রায় ৫৬জনেরই হোম কোয়ারেন্টিনে থাকার মেয়াদ পার হয়েছে। বাকীদের হোম কোয়ারেন্টিনে রেখে নজরদারীতে রাখা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে কন্ট্রোলরুম খোলা হয়েছে। এ নিয়ে বিভিন্ন কর্মকর্তাগন সার্বিক সহায়তা করে যাচ্ছে। আশা করছি ভালো ভাবেই এ বিপদ মোকাবিলা করতে পারবো ইনশাহ্আল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com