Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে করোনা ইস্যুতে ওষুধের দাম বেশি রাখার অভিযোগ

রিপোর্টারের নাম / ৫১৬ বার
আপডেট সময় :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ১:২৯ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর উপজেলায় সারা দেশে করোনা ইস্যুতে গ্রাহদের কাছ থেকে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন ঔষধের দাম বৃদ্ধি রাখার অভিযোগ উঠেছে। ওষুধের প্যাকেটে খুচরা মূল্য উল্লেখ থাকলেও অধিকাংশ ক্ষেত্রে সেই দামে বিক্রি হয় না। ১৫ টাকার ইনজেকশন ১শ’ এবং ৬০ টাকা দামের ওষুধ ৯০ টাকায় বিক্রি হচ্ছে।

এ নিয়ে শুক্রবার বিকেলে সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপজেলা হাসপাতাল রোড ও বড় বাজার এলাকার বিভিন্ন ঔষধের দোকান গুলোতে দেশে করোনা ভাইরাসের ইস্যুতে নিত্য প্রয়োজনীয় ঔষধের দাম বেমি রাখছে। সাধারণ নাপা ট্যাবলেট ১২ থেকে ১৫ টাকা পাতা, ম্যাক্সপ্রো (২০) ৭০থেকে ৭৫ টাকা, এছাড়া স্যালাইন আর ইনজেকশানের দাম কি পরিমান রাখছে তার তো বালাই নাই। কিছু এন্টিবায়োটিক ঔষধের সংকট তৈরীর জন্য অনেক গ্রাহক কে ফিরিয়ে দিচ্ছে দোকানীরা।

ঔষুধ কিনতে আসা সামছু মিয়া বলেন, ‘‘আমরার ছেড়াডা হাসপাতালো ভরতি অইছে, কাইল তারে বাইত নিবামগা, দোহানতে স্যালাইন আর ইংলিশন কিনতাম গেছলাম, ৩টা দোহান গুইরা কিইন্না আনছি, করুনার লাগি মাল আইয়্যেনা, হেরলাগিন ১৩০ ট্যাহা দাম বেশি রাকছে’’

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, সম্প্রতি প্রশাসনের পক্ষ থেকে ওষুধের দাম না বাড়ানো এবং সংকট তৈরী না করার জন্য ব্যবসায়িদের বলা হয়েছে। তবে দোকানিরা দাম বাড়িয়ে থাকলে বিষয়টি প্রশাসনের জানা নেই। দেশের এই ক্রান্তি লগ্নে কেউ এধরনের কাজ করে থাকে, বিষয়টি খতিয়ে দেখে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com