Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন

রিপোর্টারের নাম / ১৭৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৬:৩০ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌর শহরের সাধুপাড়ায় ওবায়দুল্লাহ মডেল মাদ্রাসা প্রাঙ্গণে এই কম্পিউটার সেন্টারের উদ্বোধন করা হয়।

কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক একেএম ওবায়দুল্লাহ‘র সঞ্চালনায় ও ওবায়দুল্লাহ মডেল মাদ্রাসার সভাপতি আবুল কাশেমে‘র সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, সুসং সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুসং সরকারি মহাবিদ্যালয়ের আইসিটি বিভাগের প্রভাষক মোঃ শাহজাহান সিরাজ, সাবেক পৌর মেয়র শ.ম. জয়নাল আবেদীন, ময়মনসিংহের তারাকান্দা বকশীমূল কলেজের আইসিটি বিষয়ক সাইফুল ইসলাম বিশ্বাস প্রমুখ। উদ্বোধনী শুভেচ্ছা ক্লাশে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের অর্ধশত শিক্ষার্থী অংশগ্রহ করেন।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, বর্তমান সমাজ আইটি নির্ভর হয়ে পড়েছে। এখন ছোট থেকে বড় যে কোনো কাজেই কম্পিউটারের ব্যবহারের গুরুত্ব বেড়েই চলেছে। তাই অত্র এলাকায় কম্পিউটার শিক্ষায় এসব ট্রেনিং সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এক্ষেত্রে অল্প খরচে কম্পিউটার শিক্ষার মাধ্যমে নিজেদের ব্যক্তিগত কাজ ছাড়াও বেকারত্ব দূরীকরণে বিশেষ ভূমিকা রাখতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com