Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে কমিউনিস্ট পাটির গ্রাম সভা

রিপোর্টারের নাম / ৪৩ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুরে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কুল্লাগড়া শাখার উদ্দ্যোগে ছনগড়া টংক শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃণমূলকে আরো সংগঠিত ও বেগবান করার লক্ষ্যে এক গ্রাম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আদিবাসী নেতা অবনী হাজং এর সঞ্চালনায় স্থানীয় আদিবাসী নেতা লবিন হার্জ এর এর সভাপতিত্বে গ্রাম সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রয় নেতা, বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক, মেহনতী মানুষের বন্ধু কমরেড মণি সিংহের একমাত্র সুযোগ্য সন্তান ডা. দিবালোক সিংহ। অন্যদের মধ্যে আলোচনা করেন, সিপিবি দুর্গাপুর শাখার সদস্য শামছুল আলম খান, সিপিবি দুর্গাপুর উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষক সমিতি উপজেলা সাধারণ সম্পাদক মোরশেদ আলম, বাংলাদেশ যুব ইউনিয়ন দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম, আদিবাসী নেতা বিমল রেমা প্রমুখ।

বক্তারা বলেন, সারাদেশে সিপিবি‘র আন্দোলনকে আরও বেগবান ও তৃণমূল পর্যায়ে আরো সংগঠিত করতে বিভিন্ন গ্রাম সভার আয়োজন করা হয়েছে। যে স্বপ্ন ও আকাঙ্খা নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম, সেই স্বপ্ন ও আকাঙ্খা থেকে বাংলাদেশ ক্রমশ দূরে সরে গেছে, মুক্তিযুদ্ধের অন্যতম স্তম্ভ ধর্মনিরপেক্ষতাকে রাষ্টীয় নীতি থেকে কার্যত সরিয়ে দেওয়া হয়েছে, সাম্প্রদায়িক অপশক্তি মোকাবেলায় বিবেকবান মানুষকে সোচ্চার হতে হবে। সে লক্ষে, বঞ্চিতদের নানা দাবী আদায়ে জনগণকে তৃণমূল থেকে ঐক্যবদ্ধ হিসেবে গড়ে তুলতে সিবিবি সকল নেতাকর্মীদের এগিয়ে আসার আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com