Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে কবিতা ও সুরের ছন্দে, ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

রিপোর্টারের নাম / ৪০৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : আবেগঘন পরিবেশে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমি এর সভাপতি ফারজানা খানম কে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা শিল্পকলা একাডেমি। বুধবার দুপুরে নানা আয়োজনে একাডেমি মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়।

এ উপলক্ষে একাডেমির সাধারণ সম্পাদক ও দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ‘র প্রভাষক তোবারক হোসেন খোকন এর সঞ্চালনায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও অত্র একাডেমির সহ:সভাপতি আব্দুল্লাহ হক এর সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, প্রধান শিক্ষক এ কে এম ইয়াহিয়া, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীরেশ^র চক্রবর্তী, উপজেলা কৃষি অফিসার মো. মাহাবুবুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাডেমির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষক দীপা রায়, হাসিনা আক্তার, প্রধান শিক্ষক বাসন্তী রানী সাহা, ব্যবসায়ী বিপ্লব কৃষ্ণ রায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, এডভোকেট মানেশ সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, ইউএনও ফারজানা খানম, প্রায় কুড়ি মাস পুর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে দুর্গাপুরে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধব নির্বাহী অফিসার হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছেন।

বিদায়ী সংবর্ধনায় সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা বলেন, ইউএনও ফারজানা খানম, একজন দক্ষ অফিসার, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। শুধু জনপ্রতিনিধি নয়, সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে আন্তরিকভাবে সুন্দর আচরনের মাধ্যমে কাজ করেছেন। বিশেষ করে মুক্তিযোদ্ধাদের সম্মানে বদ্ধভুমি চিহ্নিত করণ সহ সর্বস্তরের মানুষের সমস্যা নিয়ে যে কাজ করে গেছেন, দুর্গাপুরবাসী তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। আশাকরি নতুন কর্মস্থলে গিয়েও অত্র এলাকার মানুষের যেকোনো প্রয়োজনে সহযোগিতা করবেন।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম বলেন, দুর্গাপুর উপজেলার সকল মানুষ খুবই আন্তরিক, এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন, সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে পরবর্তি কর্মস্থলের জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য : বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম পরিকল্পনা মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com