Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে এমপি জালাল উদ্দিন তালুকদারের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

রিপোর্টারের নাম / ১১০ বার
আপডেট সময় :: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার এর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। শনিবার বিকেলে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ ও জালাল সেনা পরিষদের আয়োজনে দোয়া, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও গরীবদের মাঝে খাদ্য বিতরণের মাধ্যমে এ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল শেষে আলোচনা সভায় মরহুমার ছেলে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদের প্রধান উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল বলেন, বলেন, উত্তর ময়মনসিংহের সিংহ পুরুষ, কিংবদন্তী আওয়ামীলীগ নেতা, তিন তিন বারের এমপি মো. জালাল উদ্দিন তালুকদারকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি আমাদের মাঝে না থাকায় আমরা এখন রাজনৈতিক ভাবে অবিভাবকহীন হয়ে পড়েছি। এই হত্যা মামলার সুষ্ঠ তদন্ত নিয়ে অনেক সময় নষ্ট হয়েছে। আপোষহীন এই নেতার প্রকৃত হত্যা রহস্যের জট খুলে, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে দ্রæত বিচারের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ও সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক, মো. নজরুল ইসলাম, যুবলীগ নেতা মো. শফিকুল ইসলাম, ইউপি সদস্য সবুজ মিয়া, আব্দুল হান্নান, জালাল সেনা পরিষদের আহবায়ক আব্দুস সাত্তার, পৌর কাউন্সিলর মো. আল আমিন, আওয়ামীলীগ নেতা জাকির ভুইয়া প্রমুখ।

উল্লেখ্য: ২০১২ সালের এই দিনে সাবেক এমপি জালাল উদ্দিন তালুকদার নিজ বাসভবনে গুলিবিদ্ধ হয়ে খুন হয়েছেন। এই হত্যা মামলার প্রকৃত রহস্য এখনো উদঘাটন করতে পারেনি পুলিশ প্রশাসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com