Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময়

রিপোর্টারের নাম / ১৪৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ৬:৩৮ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে এলাকার বর্তমান করোনা প্রেক্ষাপট, লকডাউন সহ নানা বিধ বিষয় নিয়ে উপজেলা প্রশাসনের সাথে সেভ দ্য এনিমেলস অফ সুসং সংগঠন ও করোনা স্বেচ্ছাসেবকদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠনের নানাবিধ কার্যক্রম নিয়ে পর্যালোচনা, প্রাণীদের রক্ষায় সংরক্ষিত বন নির্ধারণ ও ভবিষ্যৎ সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরা হয় প্রশাসনের কাছে। এছাড়া করোনাকালীন সময়ে ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাসেবকদের ভুমিকা, করোণায় আক্রান্তদের বাড়ি চিহ্নিত করণ সহ প্রয়োজনীয় ঔষধ ও খাদ্য সামগ্রী ক্রয়ে সহায়তা এবং নিহত ব্যক্তিদের যথাযথ নিয়মে দাফন-কাফনের জন্য প্রস্তুত থাকার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সেভ দ্য এনিমেলস অফ সুসং সংগঠনের উপদেষ্টা একেএম ইয়াহিয়া, উপদেষ্টা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, সেভ দ্য এনিমেলস অফ সুসং সংগঠনের সভাপতি রিফাত আহমেদ রাসেল, সহ-সভাপতি সুমন রায়, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ অভি, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুল হক সুমন, সদস্য সুশান্ত প্রসাদ প্রমূখ। আলোচানা শেষে সংগঠনের নেতৃবৃন্দের মাঝে মাক্স বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com