Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে উপজেলা চেয়ারম্যানকে জড়িয়ে, অভিযোগ ও মিথ্যা মামলার বিরুদ্ধে মানববন্ধন

রিপোর্টারের নাম / ৮৫০ বার
আপডেট সময় :: রবিবার, ১২ জুলাই, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীর ইজারাকৃত ৩নং বালু ঘাটের মারামারি কে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদারকে জড়িয়ে সংবাদ সম্মেলন ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ৩নং বালুঘাট এলাকায় নিজস্ব রেজিষ্ট্রিকৃত জমিতে নানা প্রজাতির গাছের চারা রোপণ করেছে উপজেলা চেয়ারম্যান। রোপনকৃত চারাগাছ গুলো ভেঙে ওই জায়গা দিয়ে জোরপূর্বক ডাইভারশন তৈরি করে অবাধে বালু পরিবহন করায়, নদী ভাঙন, ফসলি জমি ও গাছ-পালা রক্ষার দাবীতে এলাকার সাধারণ জনগন গত ১০জুলাই দাবীতে ঘন্টা ব্যাপী এক মানববন্ধন করে। এরই প্রেক্ষিতে ৩নং বালু মহালের ইজারাদার ও যুবলীগ সভাপতি আব্দুল হান্নান ও সাধারণ সম্পাদক উপজেলা ভাইসচেয়ারম্যান সাদ্দাম আকঞ্জির নেতৃত্বে একদল দাঙ্গাবাজ লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ওই এলাকায় প্রবেশ করে রোপনকৃত গাছের চারা বিনষ্ট করে পুলিশের উপস্থিতিতেই কথা কাটাকাটির এক পর্যায়ে আমাদের উপর এলোপাতারী মারধর ও রামদা দিয়ে কোপাতে শুরু করলে জাকির সরকার ইফতি, সারোয়ার মড়ল মাসুম ও নাজমুল গুরুতর আহত হয়।

মারামারির পর্যায়ে স্থানীয়রা দাঙ্গাবাজদের হাত থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য আনেন। এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান এর লোকজন প্রতিবাদ করতে গেলে, উল্টো চেয়ারম্যানকে জড়িয়ে অকথ্য গালিগালাজ, পৌরশহরে আতঙ্ক তৈরী, মিথ্যা সংবাদ সম্মেলন ও মামলা দেয়ার পায়তারা করছে ঘাটের ইজারাদার পক্ষ। এরই প্রতিবাদে এক মানববন্ধন করে উপজেলাবাসী। মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগ কর্মী সাঈদ ইবনে মোমেন ষ্ট্যালিন, ইলিয়াস তালুকদার সৌরভ, নারীনেত্রী সবিতা তালুকদার, ইউনিয়ন আ‘লীগ নেতা সুরুজ আলী, রফিকুল ইসলাম, আব্দুল আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com