Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা ও দোয়া

রিপোর্টারের নাম / ৫৮৭ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯, ৪:১১ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনের মাধ্যমে দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল এর মাধ্যমে দিবসটি পালন করেছে। এছাড়া উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান, ইসলামী ফাউন্ডেশন, বিভিন্ন মসজিদে দেশ ও জাতীর কল্যানে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে কলেজ মিলনায়তনে রোববার দুপুরে অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার এর সভপতিত্বে অন্যদের মধ্যে মহানবী (সা.) জীবনাদর্শের উপর আলোচনা করেন, সহকারী অধ্যাপক আব্দুল আজিজ, প্রভাষক আলী আকবর আকন্দ প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক গৌতম কুমার মল্লিক, প্রভাষক মুহাম্মদ আবু সাদেক, মোহাম্মদ শামীম আজাদ, মোহন লাল বিশ^াস, মোহাম্মদ মাহবুবল আলম, মো. আসাদুজ্জামান, মোহাম্মদ মখছুদ-ই-খোদা, লিপা আক্তার, প্রদর্শক বিপ্লব কুমার সাহা, মো. নুর হোসেন, অফিস সহায়ক মো. মিনহাজ উদ্দিন প্রমুখ। আলোচনা শেষে দেশ ও জাতীর কল্যানে দোয়া পরিচালনা করেন উপজেলা উলামালীগ‘র সভাপতি মাওলানা আব্দুল আজিজ।

বক্তারা বলেন, সর্বযুগের শ্রেষ্ঠ মানব মহানবী (সা.) মানবতার মুক্তির দূত হিসেবে পৃথিবীতে এসেছেন। তিনি মানুষে মানুষে ভেদাভেদ ও সামাজিক বৈষম্য দূর করে ধনী গরীবকে এক কাতারে দাঁড় করিয়েছেন যা পৃথিবীতে আর কেউ করতে পারেননি। আরবে সামাজিক অবক্ষয় ও স্ব স্ব ধর্মপালনের অধিকার দিয়েছেন। পরনিন্দা থেকে দুরে সরে, মহানবী (সা.) এর সু-মহান আদর্শ অনুসরণ করে, সেগুলো নিজেদের জীবনে বাস্তবায়িত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com