Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ঈদের নামাজ শেষে দেশ ও জাতীর কল্যানে দোয়া

রিপোর্টারের নাম / ৯৭ বার
আপডেট সময় :: বুধবার, ২১ জুলাই, ২০২১, ৪:২৫ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় করোনা ইস্যুতে স্বাস্থ্য বিধি ও নিরাপদ দুরত্ব বজায় রেখে প্রায় প্রতিটি ঈদ গাঁ মাঠ ও মসজিদে ধর্মীয় ভাব গাম্ভীর্য্যের মধ্য দিয়ে আদায় করা হয়েছে পবিত্র ঈদুল আযহার নামাজ। বুধবার সকাল ৮ঘটিকা থেকে শুরু হয় ঈদের জামাত।

দুর্গাপুর পৌরসভা সহ উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১৯৩ টি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ঘটিকা থেকে শুরু করে সকাল ৯.৩০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয় ওই জামাত। পৌর শহরের প্রধান জামাত কাচারী ঈদ গাঁ মাঠে অনুষ্ঠিত হয় এতে বর্তমান করোনা প্রেক্ষাপট থেকে দেশ ও জাতির হেফাজতের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া অন্যান্য মসজিদ গুলোতে করোনা থেকে সকলকে শিফা দান করতে মহান আল্লাহ্র দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

এ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র মো. আলা উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বাংলাদেশ আওয়ামীলীগ‘র কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, দুর্গাপুর প্রেসক্লাব উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com