Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ইউপি নির্বাচনে দলীয় প্রতীক পেতে প্রচারণায় ব্যাস্ত ওয়ালী হাসান তালুকদার

রিপোর্টারের নাম / ১৭১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি : বাংলাদেশ নির্বাচন কমিশন আগামী ডিসেম্বরের মধ্যে দেশের ইউপি নির্বাচন সম্পন্ন করার ঘোষণা দেয়ায় নির্বাচনী প্রচারণায় ব্যস্থ সময় পার করছেন নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগ নেতা ও দলীয় মনোনয়ন প্রত্যাশী মো.ওয়ালী হাসান তালুকদার। বৃহস্পতিবার বিকেলে ওই ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, তরুণ এই দলীয় মনোনয়ন প্রত্যাশি বিরিশিরি ইউনিয়নের সর্বস্তরের জনগণের বিপদ-আপদে সাধ্যমত সহযোগিতা করে থাকেন ওয়ালী হাসান। বর্তমানে ওই প্রার্থী বিরিশিরি ইউনিয়ন বাসীর ভরসার আশ্রয়স্থল হয়ে উঠেছেন বলে জানান তৃণমূল ভোটাররা। তরুন ওই প্রার্থী রাতদিন ছুটে বেড়াচ্ছেন বিরিশিরি ইউনিয়নের প্রায় প্রতিটি ওয়ার্ডে।

বাড়ইপাড়া গ্রামের কৃষক হরমুজ আলী বলেন, বার বার একই ব্যক্তিকে আর নির্বাচিত করবো না। আমরা সুখ-দুঃখে যাকে কাছে পাবো, তাকেই এবার নির্বাচিত করবো। আর কারো কথায় নয়, সকলে মিলে এবার যোগ্য প্রার্থী মনোনীত করবো।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী ওয়ালী হাসান তালুকদার বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনগণের দ্বারগোড়ায় নিরন্তর কাজ করে যাচ্ছি। সেবা দিয়ে জনগণের সেবক হতে চাই। জনগণই আমার একমাত্র ভরষার আশ্রয়স্থল। আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দোয়া ও সহযোগিতা কামনা করে ইউনিয়নের বিভিন্ন এলাকার বাজার চায়ের দোকান সহ দোকান-পাঠে বসা লোকজনদের সাথে কুশল বিনিময় চালিয়ে যাচ্ছেন তিনি। যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা দেন এবং নির্বাচিত হতে পারি তাহলে জনগণের সেবক হয়ে কাজ করবো। সেই সাথে বিরিশিরি ইউনিয়নকে একটি মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করব। আমি সকলের দোয়া ও সমর্থন চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com