Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ইউএনও‘র হস্তক্ষেপে ঘুষের টাকা আদায়

রিপোর্টারের নাম / ৪১৮ বার
আপডেট সময় :: সোমবার, ১৬ মার্চ, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীন দুর্যোগ সহনীয় ঘর দেয়ার কথা বলে কাকৈরগড়া ইউনিয়নে খনুয়া গ্রামের মফিজ উদ্দিনের কাছ থেকে ঘুষ গ্রহনের অভিযোগে ওই টাকা আদায় করা হয়। সোমবার এলাকাবাসীর সামনে টাকা আদায় করেন ইউএনও ফারজানা খানম।

সরেজমিনে গিয়ে জানা যায়, ওই ইউনিয়নে বরাদ্দকৃত ৬টি ঘরের মধ্যে খনুয়া গ্রামের হতদরিদ্র মফিজ উদ্দিনের স্ত্রীর নামে ০১টি ঘর বরাদ্দ হয়। এই সুবাদে ওই গ্রামের চালাক-চতুর সিরাজ আলী মফিজ উদ্দিনের কাছ থেকে ২০হাজার টাকা উৎকোচ গ্রহন করে। কোন টাকা প্রদান ছাড়াই সরকারী ঘর প্রদান করা হয় মর্মে উৎকোচের টাকা নেয়ার বিষয়ে ইউএনও বরাবর আবেদন করলে সিরাজ আলীর কাছ থেকে স্থানীয় গন্যমান্যদের উপস্থিতিতে মোচালেকা সহ ওই টাকা আদায় করেন ইউএনও ফারজানা খানম।

এ বিষয়ে ইউএনও বলেন, সরকারি কাজে কোন প্রকার দুর্নীতি আমি প্রশ্রয় দেবো না। অভিযোগ পাওয়ার পর সরেজমিনে গিয়ে নির্মান কাজ পরিদর্শন করে স্থানীয়দের উপস্থিতিতে ঘুষের টাকা আদায় সহ জীবনে ধরনের কোন কাজ করবে মর্মে মোচালেকার মাধ্যমে প্রাথমিক ক্ষমা করা হয়। সরকারি সকল কাজ বাস্তবায়ন এবং এলাকা থেকে অনিয়ম ও দুর্নীতি রোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com