Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে ইউএনও‘র জন সচেতনতামুলক প্রচারণা

রিপোর্টারের নাম / ১৬৮ বার
আপডেট সময় :: বুধবার, ৩১ মার্চ, ২০২১, ৭:১১ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুরে সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণের হার আশংকাজনক ভাবে বৃদ্ধি পাওয়ায় দুর্গাপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জন সচেতনতামূলক প্রচারণা শুরু করা হয়েছে। বুধবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে এ প্রচারনা শুরু করা হয়।

এ উপলক্ষে ওই দিন বিকেল থেকে পৌর শহরের বিভিন্ন এলাকায় সাধারণ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করা হয়। সেইসাথে মাইকিং করা স্বত্বেও মাক্স ব্যবহার না করে বাজারে আসায় মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা আদায় করা হয়। এ বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব-উল-আহসান এবং সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সাংমা। এ সময় উপজেলা কৃষি অফিসার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, পুলিশ বাহিনীর সদন্যগন সহ অন্যান্য অফিসারগন উপস্থিত ছিলেন।

ইউএনও রাজীব-উল-আহসান বলেন, দেশে করোনা ভাইরাস সংক্রমণের হার ব্যাপক আকারে বৃদ্ধি পাচ্ছে। আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা ভাবে প্রচারনা চালিয়ে যাচ্ছি। এর পরেও অনেকেই মাক্স না পড়েই হাট বাজারে চলে আসছে। জন সচেতনতা বাড়াতে ইতোমধ্যে বিনামুল্যে মাক্স বিতরণ সহ শহরের গুরুত্বপুর্ন এলাকাগুলো তে মোবাইল কোর্ট পরিচালনা করছি। এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com