Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে আসিফের উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

রিপোর্টারের নাম / ২৫৮ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে মোটরসাইকেলের গতিরোধ করে আসিফুর রহমান আসিফ (১৫) নামের এক কিশোরের উপর হামলার ঘটনায় দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার আসিফের পিতা সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাজমুল সাহাদাৎ বাবুল বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আকাশ তালুকদার (১৮), আলম তালুকদার (২৭), মো: সায়েম (১৮) সহ ৯ জন এবং আরো ৫/৬ জন কে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন। এতে অভিযুক্ত মুগ্ধ সরকার নামে অপর এক কিশোরকে পুলিশ আটক করে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার বিবরন থেকে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ ফেব্রæয়ারি) আকাশ তালুকদারের নেতৃত্বে একদল কিশোর, পৌর শহরের শহীদ মিনারের সামনে মোটরসাইকেলের গতিরোধ করে আসিফের উপর হামলা চালায়ি দেশীয় অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। সন্ত্রাসীদের এলোপাতাড়ি কোপে আসিফের ডান পায়ের গোড়ালির ওপর থেকে বেশিরভাগ অংশই কেটে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ময়মনসিংহ ও পরে ঢাকায় একটি হাসপাতালে প্রেরণ করা হয় আসিফকে। বর্তমানে শারীরিকভাবে কিছুটা সুস্থ হলেও পা নিয়ে এখনো শঙ্কায় রয়েছে তার পরিবার।

আসিফের পরিবারের সদস্যরা বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের জানান, হত্যার উদ্দেশ্যেই মূলত আসিফের উপরে হামলা চালানো হয়েছে। তবে মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেছে আসিফ। দুর্গাপুরে এ ধরনের কিশোর গ্যাং এর সন্ত্রাসী কর্মকান্ড কে নিয়ন্ত্রণ করতে না পারলে পরবর্তীতে আরো বড় ধরনের অপরাধের সাথে জড়িয়ে পড়বে এরা।

দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম জানান, অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আশা করছি অল্প সময়ের মধ্যে অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com