Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে আনসার ও ভিডিপি সদস্যদের ত্রান বিতরণ

রিপোর্টারের নাম / ১৬৬ বার
আপডেট সময় :: রবিবার, ৩ মে, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর উপজেলায় কর্মরত আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে ত্রাণ বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সুসঙ্গ সরকারী মহাবিদ্যালয় মাঠে এ ত্রান বিতরণ করা হয়।

আনসার ও ভিডিপি মহাপরিচালক এর নির্দেশে জেলা ও উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সহযোগিতায় জেলার দুর্গাপুরে কর্মরত ৩শত জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে এ ত্রান বিতরণ করা হয়। এ সময় অন্যদের মধ্যে পরিচালক আনসার ও ভিডিপি জেলা কমান্ডার (অ:দা:) নেত্রকোনা মো. জিয়াউল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুন ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, এএসপি দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলী, প্রফেসর সুসঙ্গ সরকারী মহাবিদ্যালয় মো. মিজানুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাজিব হোসেন রাজু সহ স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আনসার ও ভিডিপি জেলা কমান্ডার (অ:দা:) মো. জিয়াউল হাসান বলেন, দুর্গাপুরে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অন্যান্য আইন-শৃঙ্খলাবাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবী প্রতিরক্ষা বাহিনী হিসেবে ভিডিপি সদস্যরা, জনগণের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। অথচ সরকারের পক্ষ থেকে তাদেরকে বেতন-ভাতা দেওয়া হয় না। করোনা ঠেকাতে সরকারি বিধি:নিষেধের কারণে এসব মানুষও পরিবার-পরিজন নিয়ে চরম বিপাকে পড়েছেন। এজন্য আনসার ও ভিডিপি‘র মহাপরিচালক এই দুর্যোগকালীন মুহূর্তে সারাদেশে প্রত্যেক অসচ্ছল ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছেন। এ সময় আনসার ও ভিডিপির প্রত্যকে সদস্যকে স্বাস্থ্যবিধি মেনে চলে দেশের এই সময়ে সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি। আলোচনা শেষে প্রতি সদস্যকে ৫ কেজি চাল, আলু ২ কেজি, তেল ১ লিটার, পেঁয়াজ ও ডাল ১ কেজি, ১টি সাবান এবং ১টি করে মাস্ক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com