Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরে আগুনে পুড়ল কৃষকের স্বপ্ন

রিপোর্টারের নাম / ৫ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৫:০৮ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নিভৃত পল্লী গ্রামের কৃষক হানিফ মিয়া। গাভী পালনে দিনবদলের স্বপ্ন দেখছিলেন তিনি। এরই মধ্যে আগুনের তা-বে সেই স্বপ্ন পুড়ে হয়েছে ছাই হয়ে গেছে। দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রামে আগুনে পুড়ে যায় ছাই হয়ে যায় ৫টি গরু ও ৮টি ছাগল। সোমবার গভীর রাতে ওই গ্রামের মোঃ ইউনুছ আলীর ছেলে কৃষক হানিফ মিয়ার গোয়াল ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, কৃষক হানিফ মিয়া সোমবার রাতে বাজার থেকে ফিরে গোয়াল ঘরে গরুদের খাবার দেয়। পরে সে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে ছাগলের ডাক চিৎকারে ঘর থেকে বাহির হয়ে দেখে তার গোয়ালঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ঘরের চারিদিকে ছড়িয়ে পড়ে। হানিফের ডাক চিৎকারে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলেও গোয়ারঘরে থাকা ৫ টি গরু ও ৮টি ছাগল পুড়ে ছাই হয়ে যায়। কৃষক হানিফ মিয়া বলেন, আমার গোয়াল ঘরে অগ্নিকা-ের ঘটনায় ৫টি গরু, ৮টি ছাগল ও অন্যান্য জিনিসপত্র সহ প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে চন্ডিগড় ইউপি চেয়ারম্যান আলম সরকার জানান, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে এ বিষয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com