Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুরের শিক্ষক পল্টন হাজং গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন

রিপোর্টারের নাম / ১৯৭ বার
আপডেট সময় :: সোমবার, ৮ মার্চ, ২০২১, ৩:৫৭ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে ঢাকার ইকনমিক রিপোর্টার্স ফোরাম হলরুমে, বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এর আয়োজনে “মহীয়সী নারী মাদার তেরেসা‘র কর্মময় জীবন” শীর্ষক আলোচনা সভা ও সমাজে বিশেষ অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করা হয়। সোমবার নানা আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ উপলক্ষে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান এর সভাপতিত্ব প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোট এর বিচারপতি এস.এম. মজিবুর রহমান, প্রধান আলোচক ছিলেন সাবেক উপমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাদেক ছিদ্দিকী, অনুষ্ঠান উদ্বোধন করেন, বিপিএম উপ-পুলিশ কমিশনার কবি নূরুল ইসলাম, মূল প্রবন্ধ পাঠ করেন বিশিষ্ট মানবাধিকার নেত্রী ও নারী শিল্প উদোক্তা ডঃ মেহেরুননিছা মেহেরীন।
বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, কবি শাহনাজ রানু, এড্ভোকেট নূরজাহান, ইঞ্জিনিয়ার সাদিকুন নাহার (উর্মি), চেয়ারম্যান স্বপ্ন টিভি মুহাম্মদ নাঈম হাসান, চেয়ারম্যান জনতার টিভি কাজী মোঃ মহসিন, বিশিষ্ট মানবাধিকার কর্মী, মিসেস আসিয়া বেগম তিথি সহ বিশিষ্ট কবি, গীতিকার, প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে সরাদেশে সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ২৫ জনকে ‘‘মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১” প্রদান করা হয়। এছাড়া জেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলার মাতৃজাগরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পল্টন হাজং কে ‘‘মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১” প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com