Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপুজা উপলক্ষে মেয়র আলালের অনুদান

রিপোর্টারের নাম / ১৬১ বার
আপডেট সময় :: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ৪:০৪ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে আসন্ন দূর্গাপুঁজা উপলক্ষে পৌর মেয়র আলা উদ্দিন আলাল’র ব্যক্তিগত উদ্যোগে পৌর এলাকার পুজা মন্ডপ গুলোতে নগদ অর্থ বিতরণ করেছেন। বৃহস্পতিবার বিকেলে এ অর্থ বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে পৌরসভার ২৫টি পূজাঁমন্ডপ কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, রাজনৈতকি ব্যক্তিত্ব, মিডিয়া কর্মী ও স্থানীয় সূধী সমাজের উপস্থিতিতে ‘‘ধর্ম যার যার-উৎসব সবার’’ এই প্রতিপাদ্যে অর্থ বিতরণ পুর্ব আলোচনা মি. ধনেশ পত্রনবীশ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে আলোচনা করেন, উপজেলা আওয়ামীলীগ‘র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাল উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সিনিয়র সহঃসভাপতি এডভোকেট মজিবুর রহমান, উপজেলা পুজাঁ উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট মানেশ চন্দ্র সাহা, প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, পুজা কমিটির সভাপতি রঞ্জিত সেন, ধীরেশ পত্রনবীশ প্রমুখ। আলোচনা শেষে মেয়র আলাল তার ব্যক্তিগত তহবিল থেকে পৌরএলাকার ২৫টি পুজামন্ডপে ২০হাজার টাকা করে অনুদান বিতরণ দেন।

মেয়র আলাউদ্দিন বলেন, সনাতন ধর্ম্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজা। এই উৎসবে পৌর এলাকার প্রতিটি মন্ডপে আমার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষুদ্র অনুদান দিতে পেরে ভালো লাগছে। পৌরসভার সকল ধরনের সেবা মানুষের দোর গোড়ায় পৌছে দেয়ার জন্য সকলকে নিয়ে একসাথে কাজ করতে চাই। সকলের সহযোগিতা পেলে দুর্গাপুর পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআলাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com