Logo
নোটিশ ::
Wellcome to our website...

দুর্গাপরের ওসি মিজানুর রহমান, আইজিপি ব্যজ পাচ্ছেন

রিপোর্টারের নাম / ১২৩ বার
আপডেট সময় :: শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান আইজিপি ব্যজ পাওয়ার জন্য মনোনীত হয়েছেন। আগামী ৫ জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ মহোদয় এ পদক প্রদান করবেন।

এ বিষয়ে শনিবার বিকেলে ওসি মিজান দিগন্ত বাংলা নিউজ কে বলেন, ২০১৯ সালে কৃতিত্বপূর্ণ পেশাগত কাজের মূল্যায়ন তথা প্রশংসনীয় ভাল কাজের স্বীকৃতি স্বরূপ (IGP’s Exemplary Good Services Badge) আইজিপি পদক ২০২০ প্রদানের জন্য আমাকে নির্বাচিত করা হয়েছে। আগামী ৫ জানুয়ারী রাজারবাগ প্যারেড গ্রাউন্ড ঢাকায় পুলিশ সপ্তাহের অনুষ্ঠানে উক্ত পদক প্রদান করা হবে।

ওসি মিজান বলেন, এ সফলতা দুর্গাপুর থানার নয়-দুর্গাপুর উপজেলাবাসীর। মানুষ তাঁর কর্মে বেঁচে থাকে, তাই দুর্গাপুর উপজেলায় মাদক, জুয়া, সন্ত্রাস দমন সহ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন বিষয়ে কোন প্রকার আপোষ না করা এবং পেশাগত কাজের মুল্যায়নে মহান আল্লাহ্ আমায় এ সম্মানে ভুষিত করেছেন। আপনারা আমাকে সহায়তা করবেন, আমি দুর্গাপুর থানার সুযোগ্য অফিসার ও পুলিশ সদস্যদের নিয়ে যতদিন এই থানায় আছি, ততদিন উপজেলাবাসীর জান মালের হেফাজত করে যাবো ইনশাহ্আল্লাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com