Logo
নোটিশ ::
Wellcome to our website...

দিনাজপুরে ছাত্রী অপহরণের দায়ে গ্রামপুলিশ গ্রেফতার

রিপোর্টারের নাম / ৩২৪ বার
আপডেট সময় :: বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০, ১:৪৯ অপরাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : দিনাজপুরের বিরামপুরে এক ছাত্রীকে অপহরণের অভিযোগে পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রামপুলিশ জাকির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার পুলিশ অপহরণের শিকার ওই ছাত্রীকে উদ্ধার ও জাকির হোসেনকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর ইউনিয়নের গ্রামপুলিশ জাকির হোসেন দীর্ঘদিন থেকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় চলতি এসএসসি পরীক্ষার বাংলা পরীক্ষা শেষে গত ৩ ফেব্রুয়ারি জাকির হোসেন বিরামপুর উপজেলার কুচিয়ামোড় পাকা রাস্তা থেকে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়।

জাকির হোসেন বিরামপুর উপজেলার টাটকপুর গ্রামের নবিরুল ইসলামের ছেলে এবং তার স্ত্রী ও ৫ বছরের ছেলে রয়েছে। এ ঘটনায় অপহৃতার মা বুধবার বিরামপুর থানায় অপহরণ মামলা করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গ্রামপুলিশ জাকির হোসেনকে (২৮) গ্রেফতার ও তার বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার করে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান যুগান্তরকে জানান, অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে তার বক্তব্য রেকর্ডের জন্য দিনাজপুর আদালতে পাঠানো হবে। আসামি জাকির হোসেনের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং তাকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com