Logo
নোটিশ ::
Wellcome to our website...

দিনাজপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিপোর্টারের নাম / ১৯২ বার
আপডেট সময় :: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১, ১২:২৩ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : দেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দানকারী ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগ। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। এর পর পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ৪ জানুয়ারী সোমবার সকাল ১০টায় সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পুনর্মিলনী ও আলোচনা সভার আয়োজন করে বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

পুনর্মিলনী ও আলোচনা সভায় বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন বিপুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. এমদাদুল ইসলাম ইশানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী।এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সেতাবগঞ্জ পৌর সভার মেয়র আব্দুস সবুর, পৌর ছাত্রলীগের আহবায়ক বিধান চক্রবর্তি শুভ, যুগ্ন আহবায়ক মো. রুবেল সহ ৬টি ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ছাত্রলীগের পুনর্মিলনী ও আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ, মহিলা যুব লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন। এদিকে সকাল থেকেই ছাত্রলীগের নেতা কর্মীরা উপজেলার ৬টি ইউনিয়ন, পৌর সভার বিভিন্ন ইউনিট থেকে দলে দলে মাথাই লাল, নীল, হলুদ, সাদাসহ বিভিন্ন রঙ্গের ফিতা পড়ে দলে দলে স্লোগান দিয়ে আলোচনা সভার মঞ্চে আসে এবং মুখরিত করে তোলে সভা মঞ্চ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com