Logo
নোটিশ ::
Wellcome to our website...

তৌহিদুল হত্যার বিচার দাবীতে আটপাড়ায় মানববন্ধন 

রিপোর্টারের নাম / ৭৩ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৫ মে, ২০২০

তৌহিদুর রহমান, আটপাড়া থেকে : একজন কৃষক পিতা । একজন খাদ্যযোদ্ধা। সকল প্রাকৃতিক দুর্যোগ সামাল দিয়ে দেশের জন্য খাদ্য ফলান। তার সন্তানকে পাঠিয়ে ছিলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সব্বোর্চ্চ শিক্ষা গ্রহণের জন্য । মেধাধি সন্তান তৌহিদুল ইসলাম পড়া শেষ করে বাবার কষ্টের দিন শেষ করার জন্য চেষ্টা করছিলো, ঠিক সেই মুহুর্তে খুনিরা তার আশা পুরণ হতে দেয়নি। নির্মম ভাবে হত্যা করে তৌহিদুলকে। এরই বিচারের দাবীতে শুক্রবার (১৫ মে) দুপুরে তার বাবা, ভাই ও এলাকার সর্বস্তরের মানুষ রাস্তায় দাঁড়িয়ে ওই হত্যাকান্ডের বিচার চাইছে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে । কৃষক পিতার এই আকুতি নিয়ে নেত্রকোনার আটপাড়া উপজেলার অভয়পাশা এলাকার সর্বস্থরের মানুষ দেশে করোনা কালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে শান্তিপু্র্ণভাবে এ মানববন্ধন কর্মসুচী পালন করেন।

মানববন্ধনে উপস্থিত বক্তারা, ওই হত্যাকান্ড নিয়ে মামলা দায়ের করার পরেও কোন অগ্রগতি না হওয়ায় দ্রæত আসামী ধরে বিচারের আওতায় আনার জন্য জোর দাবী তুলে ধরেন। মানববন্ধনে রামেশ্বরপুর, পুখলগাও, আড়াগাও, দুর্গাশ্রম, কষ্ণপুর, হোসেনপুর, অভয়পাশা, সিতারামপুর, ষাটকাহন, শ্রীপুর, মাটিকাটা গ্রামের শত শত লোকজন অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে, গত এপ্রিল মাসে জনাব তৌহিদুল ইসলাম ময়মনসিংহ শহরের তিনকোনা পুকুর এলাকায় ভাড়া বাসায় থাকাকালে শেষ রাতে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন। এব্যাপারে ময়মনসিংহ কোতোয়ালি থানায় তৌহিদুলের পিতা: সাইদুল ইসলাম খান বাদী হয়ে মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com