Logo
নোটিশ ::
Wellcome to our website...

তিন হাজার পরিবারকে চাল দিলেন রুয়েল তালুকদার

রিপোর্টারের নাম / ৫৪১ বার
আপডেট সময় :: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০, ১২:০২ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সাবেক সংসদ সদস্য মরহুম জালাল উদ্দিন তালুকদারের পুত্র শাহ্ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল এর পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। বিভিন্ন এলাকার প্রায় ৩ হাজার গৃহবন্ধি মানুষের মাঝে ৫দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ করছেন কর্মী-সমর্থকগন।

এ নিয়ে বুধবার বিকেলে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদের সমন্বয়কারী আব্দুল সাত্তার জানান, দুর্গাপুর পৌরসভা, উপজেলার কুল্লাগড়া, গাঁওকান্দিয়া, চন্ডিগড়, কাকৈরগড়া, বিরিশিরি. বাকলজোড়া ইউনিয়নের নিম্ন আয়ের বিভিন্ন পরিবারে নিরাপদ দুরত্ব বজায় রেখে ১০কেজি করে চাল পৌঁছে দেয়া হয়েছে। এছাড়াও লকডাউন মেনে বাজারগুলো মনিটরিং, জনসেবা করন সহ প্রশাসনের সাথে যুক্ত হয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন দুর্গাপুর থানা পুলিশ। দেশের এই ক্রান্তি লগ্নে পুলিশ বাহিনীর সুরক্ষার জন্য উন্নত মানের ২৫ সেট পিপিই প্রদান করা হয়েছে।

রুয়েল তালুকদার জানান, আমার বাবা মরহুম জালাল উদ্দিন তালুকদার সবসময় মানুষের পাশে থেকে এলাকার জন্য কাজ করে গেছেন। তিনি থাকলেও এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে তাদের জন্য কাজ করতেন। এটা কোন সাহায্য নয়, তাঁর সন্তান হিসেবে আমি এলাকার নিম্ন আয়ের মানুষের পাশে থাকার চেষ্টা করছি। সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলার প্রতিটি ওয়ার্ডে অসহায় মানুষগুলোর মাঝে আমার কর্মী-সমর্থকদের সহায়তায় মানুষের হাতে হাতে এই খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com