Logo
নোটিশ ::
Wellcome to our website...

তাহিরপুরে অটো চালকের স্ত্রীকে ধর্ষণ

রিপোর্টারের নাম / ১০৩ বার
আপডেট সময় :: সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৬:১০ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: স্বামী শশুড় না থাকায় সুনামগঞ্জের তাহিরপুরে সিএনজি চালকের স্ত্রীকে ফাঁকা বাড়িতে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে উপজেলার উওর বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি লামাশ্রম গ্রামে ওই ধর্ষণের ঘটনাটি ঘটেছে।

সোমবার রাতে ভিকটিমের স্বামী উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের বাসিন্দা অটোরিকসা  (সিএনজি) চালক  জানান, রবিবার মধ্যরাত পরবর্তী সময়ে আমার স্ত্রী (১৯) প্রকৃতির ডাকে সাড়া দিতে বসত ঘর থেকে বাহিরের টয়লেটে যান। টয়লেটে হতে ঘরে ফেরার সময় উপজেলার বিন্নাকুলি লামাশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মাদকাসক্ত মঞ্জুরুল হক (৪৬) তার সাথে থাকা অপর দুই সহযোগির সহায়তায় আমার স্ত্রীকে মুখ চেঁপে ধরে বসতঘরে নিয়ে এসে ধর্ষণ করে ফেলে রেখে যায়। ধর্ষণের ঘটনাটি রাতেই আমার স্ত্রী মুঠোফোনে আমাকে ও তাৎক্ষণিক সময়ে পাড়া প্রতিবেশীদের অবহিত করেন।

অটো রিকসা চালক আরো জানান, ঘটনার রাতে আমি, আমার পিতা বসত বাড়ির বাহিরে সুনামগঞ্জ ও ভৈরব থাকায় ফাঁকা বাড়ি পেয়ে পূর্ব পরিকল্পিত ভাবে মাদকাসক্ত মঞ্জুরুল তার দুই সহযোগিকে সাথে নিয়ে ঘটিয়েছে।,

মঞ্জুরুল সহ ঘটনার সময় তার সাথে থাকা অজ্ঞাত নামা দুই সহযোগিকে অভিযুক্ত করে তিন জনের নামে সোমবার রাতে মামলা দায়ের করতে গেলে থানা পুলিশের কেউ কেউ অজ্ঞাত নামা দুই সহযোগির নাম বাদ দিতে নানামুখী চাঁপ দিচ্ছেন বলেও ভিকটিমের স্বামী জানিয়েছেন।

সোমবার রাত ৮টায় থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com