Logo
নোটিশ ::
Wellcome to our website...

চার দিনে তিন খুন : সাবেক ইউপি সদস্যের পা কেটে নিয়ে গেল সন্ত্রাসীরা

রিপোর্টারের নাম / ১৭২ বার
আপডেট সময় :: শনিবার, ২০ মার্চ, ২০২১, ৪:৫৫ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় কিরিচ দিয়ে দুই পা কেটে নিয়ে আবুল বশর তালুকদার (৪৫) নামে এক সাবেক ইউপি সদস্যকে হত্যা করেছে সন্ত্রাসীরা। হত্যাকাণ্ডের পর সন্ত্রাসীরা তার এক পা নিয়ে গেছেন। শুক্রবার (১৯ মার্চ) রাত সাড়ে ১২টায় বাহারছড়া ইউনিয়নের পূর্ব চাপাছড়ি গ্রামে এই ঘটনা ঘটে। শনিবার সকালে স্থানীয়রা ও পুলিশ ঘটনাস্থলের পাশে একটি জমি থেকে তার ডান পা উদ্ধার করে।

নিহত আবুল বশর তালুকদার বাহারছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি এবং সাবেক ইউপি সদস্য ছিলেন। তিনি স্থানীয় আব্দুস সালাম তালুকদারের পুত্র। তার তিন ছেলে ও চার মেয়ে রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি চাপাছড়ি গ্রামের একটি বাড়িতে চুরির ঘটনা ঘটে। সাবেক ইউপি সদস্য আবুল বশর জড়িত ব্যক্তিদের কাছ থেকে মালামালগুলো উদ্ধার করেন এবং তাদেরকে শাস্তি দেন। এ নিয়ে এলাকায় সন্ত্রাসীরা তার ওপর ক্ষিপ্ত হয়।

শুক্রবার (১৯ মার্চ) রাতে দরগাহ পুকুরপাড় থেকে চায়ের দোকানে আড্ডা সেরে বাড়ি ফেরার পথে আবদুস সালাম জামে মসজিদের সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে এবং বাম পা সন্ত্রাসীরা নিয়ে যায়। পরে আহত অবস্থায় স্বজনরা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাঁশখালী উপজেলায় এ নিয়ে পৃথকভাবে চার দিনে তিনটি খুনের ঘটনা ঘটেছে। যার ফলে চিন্তার ভাজ পড়েছে পুলিশের কপালেও। গত ১৬ মার্চ রাতে দোকান থেকে বাড়ি ফেরার পথে চাম্বল ইউনিয়নের ব্যবসায়ী নুরুল ইসলামকে ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। তার কাছ থেকে সাত লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা। ওই রাতেই অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় নুরুল ইসলামের।

এরপরদিনই ১৮ মার্চ রাতে বাঁশখালীর পুকুরিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সাবের আহমদকে (৪৮) কুপিয়ে দুই পা কেটে নেয় সন্ত্রাসীরা। অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান তিনিও।

এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির বলেন, ‘খুনের ঘটনায় অনেক তথ্য পাওয়া যাচ্ছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’

সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. হুমায়ুন কবির বলেন, ‘আবুল বশর কেন খুন হয়েছেন সে রহস্য বের করতে তদন্ত চলছে। পুলিশ সার্বক্ষণিক মাঠে আছে। জুয়া খেলায় সম্পৃক্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডগুলোর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com