Logo
নোটিশ ::
Wellcome to our website...

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, প্যানেল মেয়র আহত

রিপোর্টারের নাম / ১৪৮ বার
আপডেট সময় :: শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৮:৫৪ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেন মেহের-হাজীগঞ্জ এর মধ্যেবর্তী স্থানে আসলে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে গুরুতর আহত হয়েছেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র-২ ও চাঁদপুর জেলা আওয়ামী মহিলা যুবলীগের সভাপতি ফরিদা ইলিয়াছ।

শুক্রবার (১২ মার্চ) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। চাঁদপুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড থেকে নির্বাচিত আহত কাউন্সিলর ফরিদা ইলিয়াস বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

চাঁদপুর জিআরপি থানা পুলিশ সূত্রে জানাগেছে, লাকসাম নাঙল কোর্ট থেকে মেঘনা এক্সপ্রেস (ট্রেন নম্বর ৭৩০) ও বগি নং ২০২১ এর (চ) ৫৩ ও ৫৪ নং আসনে বসে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন ফরিদা ইলিয়াস। পথিমধ্যে মেহের-হাজীগঞ্জ এর মধ্যেবর্তী স্থানে আসলে ট্রেনের বাহির থেকে জানালা দিয়ে অজ্ঞাতনামা এক কিশোর বিক্ষিপ্তভাবে পাথর নিক্ষেপ করে। সে পাথরে তার মুখমন্ডল ও বুকে আঘাতপ্রাপ্ত হন।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার অফিসার ইনচার্জ মুরাদ উল্লাহ বাহার বলেন, ট্রেনে এই দুর্ঘটনার পরপরই আমি ট্রেনে ডিউটিরত পুলিশ অফিসারের কাছ থেকে বিষয়টি জেনেছি। চাঁদপুর কোর্ট স্টেশনে ট্রেনটি আসলে আহত কাউন্সিলরকে তার আত্মীয় স্বজন ও পুলিশসহ তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থা আশঙ্কামুক্ত হওয়ায় শহরের প্রিমিয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও বলেন, এই ঘটনায় চাঁদপুর রেলওয়ে থানায় মামলা পক্রিয়াধীন রয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে এই বিষয়ে তাৎক্ষনিক অবগত করা হয়েছে। শনিবার থেকেই চাঁদপুর-লাকসাম রেলপথে পাথর নিক্ষেপের ঘটনার বিষয়ে অভিযান চলানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com