Logo
নোটিশ ::
Wellcome to our website...

চন্ডিগড়ে গৃহবন্ধি মানুষের পাশে দাঁড়ালো, আলম সরকার

রিপোর্টারের নাম / ৪৩১ বার
আপডেট সময় :: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ৮:৪৬ পূর্বাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের বিভিন্ন এলাকা লকডাউন থাকায় স্থানীয় অতিদরিদ্র ও গৃহবন্ধি ৮শত মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছেন ওই এলাকার সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা এমদাদুল হক আলম সরকার। শুক্রবার সকালে তার ব্যক্তিগত উদ্দ্যেগে এ বিতরণ কার্যক্রম শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখো গেছে, মউ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয়দের সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে, সকলকে নিজ নিজ ঘরে অবস্থানের আহবান জানিয়ে খাদ্য সামগ্রীর প্যাকেট (চাউল, ডাল, লবন, মুড়ি, ও সাবান) সকলের হাতে হাতে পৌছে দেন। এ সময় অন্যদের মধ্যে স্থানীয় ঈমাম মতিউর রহমান, ছাত্রলীগ নেতা শামছুল হক সানি, শিক্ষক ফজলুল হক, প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাজ সেবক আলম সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার ব্যক্তিগত উদ্দ্যেগে অত্র ইউনিয়নের প্রত্যেকটিতে ওয়ার্ডে ওয়ার্ডে গৃহবন্ধিদের ক্রমান্বয়ে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা সিদ্ধান্ত নিয়েছি। উপস্থিত লোকদের নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল, নিজের সুরক্ষা নিশ্চিত করণ এবং সরকারি বিধি:নিষেধ গুলো মেনে চলতে সকলকে আহবান জানান। সেই সাথে দেশে এই ক্রান্তিলগ্নে সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com