Logo
নোটিশ ::
Wellcome to our website...

গ্রামীণফোনের নতুন সিইও ইয়াসির আজমান

রিপোর্টারের নাম / ৬৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

দিগন্ত নিউজ ডেক্স : গ্রামীণফোণের নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হয়েছেন ইয়াসির আজমান। তিনিই বাংলাদেশ থেকে গ্রামীণফোনের প্রথম সিইও। গ্রামীণফোনে বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাইকেল ফোলির স্থলাভিষিক্ত হবেন ইয়াসির আজমান।

প্রধান নির্বাহী কর্মকর্তার পদে আসার পুর্বে ইয়াসির আজমান ২০১৫ সালের জুন থেকে গ্রামীণফোনের সিএমও এবং ২০১৭ সালের মে মাস থেকে ডেপুটি সিইও এবং সিএমও’র দায়িত্ব পালন করছেন। ,

তিনি ২০১৩ সালের জানুয়ারি মাসে টেলিনর গ্রুপের বিতরণ ও ই-বিজনেস বিভাগের প্রধান হিসাবে যোগ দেন। এ সময় টেলিনরের সকল কোম্পানির জন্য কৌশলগত ও উন্নয়ন মুলক ভুমিকা পালন করেন তিনি।

ইয়াসির আজমান টেলিনরের বিতরণ ও ই-বিজনেস প্রধান এবং টেলিনরের হয়ে বিভিন্ন দেশে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ অর্জন করেন। এছাড়া লন্ডন বিজনেস স্কুল আইএনএসইএডি আয়োজিত এক্সিকিউটিভ শিক্ষা মুলক প্রেগামে অংশ নেন।

২০১০-২০১২ সালে সালে ভারতের উরিষ্যা এবং কারনাটাকায় তিনি টেলিনর ভারতের ইভিপি এবং সার্কেল বিজনেস প্রধান ছিলেন। গ্রামীণফোনের বিতরণ কাঠামো, বিক্রয় এবং বিতরণ সংস্থা গঠনে আজমান অগ্রণী ভুমিকা পালন করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা পরিষদ (আইবিএ) থেকে এমবিএ করেছেন এবং লন্ডন বিজনেস স্কুল এবং ইনসিড ফ্রান্স থেকে বিভিন্ন শিক্ষা নির্বাহী প্রোগ্রামে যোগদান করেছেন।

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে মোবাইল অপারেটরটির সাড়ে সাত কোটি গ্রাহককে আরও উন্নত সেবা দেওয়ার অঙ্গীকার করেছেন ইয়াসির আজমান।

ইয়াসির আজমান সুনামগঞ্জের দিরাই উপজেলার গছিয়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা ও প্রয়াত প্রখ্যাত সাংবাদিক সালেহ চৌধুরীর সন্তান।
ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত ও তিন সন্তানের জনক। গ্রামীণফোনে পরিচালনা পর্ষদ বৃহস্পতিবার এক প্রেসবিজ্ঞপ্তিকে এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com