Logo
নোটিশ ::
Wellcome to our website...

গৌরীপুরে শোকের মাতম: নিহত শিক্ষার্থীর জানাযা একসাথে

রিপোর্টারের নাম / ১৬৯ বার
আপডেট সময় :: রবিবার, ১ মার্চ, ২০২০

দিগন্ত নিউজ ডেক্স : এসএসসি ও সমমান পরীক্ষার্থী ও বিভিন্ন স্কুলে অধ্যয়নরত শিক্ষার্থীরা নেত্রকোনার দুর্গাপুরে পিকনিকে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৩ জন ও তারাকান্দা উপজেলার ১ জন শিক্ষার্থীর জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (১ মার্চ) সকাল ১১টায় শালিহর হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে তাদের জানাযা নামাজ সম্পন্ন হয়। নিহতরা হলেন- ২নং গৌরীপুর ইউনিয়নের শালিহর গ্রামের রমজান আলীর ছেলে রাকিবুল ইসলাম হৃদয় (১৪), মৃত আব্দুল মজিদের ছেলে ইয়াসিন মিয়া (৯), আব্দুল হকের ছেলে আরশাদুল আলম (১৬) ও তারাকান্দা উপজেলার বিসকা গ্রামের ছমির উদ্দিনের ছেলে মাহবুবুল হাসান (১৬)।

তন্মধ্যে তিনজন ঘটনাস্থলে অন্যজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। আরো দুই শিক্ষার্থী আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শনিবার রাত নয়টার দিকে বিরিশিরি সড়কের দূর্গাপুর কালামার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গৌরীপুর থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে চিকিৎসার খোজঁখবর নিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুর্ঘটনাস্থলেই মারা যায় ৩ শিক্ষার্থী। ৪৫জন শিক্ষার্থী ২টি পিকআপ ভ্যানে করে বিরিশিরি এলাকায় শিক্ষা সফর শেষে বাড়ি ফিরছিলেন। তাদের সঙ্গে কয়েকজন শিক্ষকও ছিলেন। দুর্ঘটনার শিকার ভ্যানটি বিরিশিরি সড়কের দুর্গাপুর কালামার্কেট এলাকায় আসলে একটি বালুবাহী ট্রাক পিকআপ ভ্যানটিকে ধাক্কা দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com