Logo
নোটিশ ::
Wellcome to our website...

গত ২৪ ঘণ্টায় করোনায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৮৪৭

রিপোর্টারের নাম / ২৩ বার
আপডেট সময় :: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

দিগন্ত ডেক্স : দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬ হাজার ৩৫০ জন। এছাড়া করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৮৪৭ জনের দেহে। এ নিয়ে মোট শনাক্ত হলো ৪ লাখ ৪৫ হাজার ২৮১ জন করোনা রোগী।

শনিবার (২১ নভেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৯২১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন তিন লাখ ৬০ হাজার ৩৫২ জন। নমুনা সংগ্রহ করা হয়েছে ১২ হাজার ৪৫৮টি। আগের নমুনাসহ মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৬৪৩টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ২৬ লাখ ৩৫ হাজার ২০২টি।গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার হার ১৪ দশমিক ৬১ শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৬ দশমিক ৯০ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮০ দশমিক ৯৩ শতাংশ। শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৪৩ শতাংশ।

ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, শনিবার (২১ নভেম্বর) সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৫ কোটি ৭৯ লাখ ২ হাজার ১৮৭ জন এবং মৃত্যু হয়েছে ১৩ লাখ ৭৭ হাজার ৫২৭ জনের। সুস্থ হয়েছেন ৪ কোটি ১ লাখ ২ হাজার ২৮৪ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com