Logo
নোটিশ ::
Wellcome to our website...

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭, আক্রান্ত ২৭৭২

রিপোর্টারের নাম / ৩২ বার
আপডেট সময় :: সোমবার, ২৭ জুলাই, ২০২০

দিগন্ত ডেক্স : করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে  ২ হাজার ৭৫২ জনের দেহে। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ২ লাখ ২৬ হাজার ২২৫ জন। এছাড়া আক্রান্তদের মধ্যে আরও ৩৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৯৬৫ জনে।

সোমবার (২৭ জুলাই)  স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৮৫৯টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হলো ১১ লাখ ২৪ হাজার ৪২৭টি। নতুন পরীক্ষা করা নমুনায় ২ হাজার ৭৫২ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২ লাখ ২৬ হাজার ২২৫ জনে। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও ৩৭ জনের। ফলে ভাইরাসটিতে মোট মারা গেলেন ২ হাজার ৯৬৫ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৮০১ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়াল এক লাখ ২৫ হাজার ৬৮৩ জন।

ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ১০৪ জন করোনাভাইরাসে মারা গেছেন। একই সময়ের মধ্যে আক্রান্ত হয়েছে ২ লাখ ১৬ হাজার ৩৪৫ জন। সবমিলিয়ে বিশ্বজুড়ে মৃত্যু হয়েছে ৬ লাখ ৫১ হাজার ৬৭৮ জনের। আর আক্রান্ত হয়েছে ১ কোটি ৬৪ লাখ ৫ হাজার ৫৬৪ জন। তবে সুস্থ হয়েছে ১ কোটি ৩৭ হাজার ৭৮৮ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com