Logo
নোটিশ ::
Wellcome to our website...

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৫, আক্রান্ত ২৫৪৮

রিপোর্টারের নাম / ৩৪ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

দিগন্ত ডেক্স : দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৫৪৮ জন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ২ লাখ ১৮ হাজার ৬৫৮ জন। নতুন করে মৃত্যু হয়েছে আরও ৩৫ জনের। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২ হাজার ৮৩৫ জন।

শুক্রবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত হেলথ বুলেটিনে উপস্থাপন করেন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান, আক্রান্তদের মধ্যে নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৭৬৮ জন। এ নিয়ে মোট সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়াল ১ লাখ ২০ হাজার ৯৭৬ জনে। মোট শনাক্ত থেকে সুস্থ্যতার সংখ্যা বাদ দিলে দেশে বর্তমান রোগী ৯৭ হাজার ৬৮২ জন।

বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় পৌনে ৩ লাখ সংক্রমিতের ঘটনা ঘটেছে। স্বাস্থ্যবিধি না মানা ও গুরুত্বহীনতায় সংক্রমণ ব্যাপক আকারে ছড়িয়ে পড়ছে। পাশাপাশি  বেড়েছে প্রাণহানিও। গত একদিনেও ভাইরাসটিতে ৬ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। পরিসংখ্যান বিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারসের তথ্যমতে, প্রতিবেদন লেখা পর্যন্ত বিশ্বব্যাপী ১ কোটি ৫৩ লাখ ৯০ হাজার ২২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬ লাখ ৩০ হাজার ৫৩৭ জনের। অপরদিকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯৩ লাখ ৬৭ হাজার ৪৬৩ জন করোনা রোগী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com