Logo
নোটিশ ::
Wellcome to our website...

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৯, শনাক্ত ১৯২৯

রিপোর্টারের নাম / ৪৬ বার
আপডেট সময় :: শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

দিগন্ত ডেক্স : করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ৪১২ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরও ১ হাজার ৯২৯ জনের দেহে। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ২১ হাজার ৬১৫ করোনা রোগী।

আজ শুক্রবার ( ৪ সেপ্টেম্বর) বিকেলে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানান হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গেল ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হয়েছেন আরও দুই হাজার ২১১ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা এখন দুই লাখ ১৬ হাজার ১৯১ জন।

এতে আরো জানানো হয়, সারাদেশে ৯৩টি ল্যাবে নমুনা সংগ্রহ ও পরীক্ষা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ হয়েছে ১৩ হাজার ৩৬৯টি। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৩ হাজার ৭৩টি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১৬ লাখ পাঁচ হাজার ১১১টি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গেল  ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় রোগী শনাক্তের হার ১৪ দশমিক ৭৬ শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষার তুলনায় রোগী শনাক্তের হার ২০ দশমিক ০৪ শতাংশ। আর রোগী শনাক্তের তুলনায় সুস্থতার হার ৬৭ দশমিক ২২ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৩৭শতাংশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com