Logo
নোটিশ ::
Wellcome to our website...

খালিয়াজুরীতে জ্বর-শ্বাসকষ্টে মৃত্যু, নমুনা সংগ্রহ

রিপোর্টারের নাম / ৩৪৬ বার
আপডেট সময় :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২:০৯ অপরাহ্ন

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা সদরের বড়হাটি গ্রামে সর্দি-জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নিপেন্দ্র দাস (৫৫) নামে একজন খেটে খাওয়া মানুষের মৃত্যু হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যাবার পর খালিযাজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকেরা এসে করোনাভাইরাসের উপসর্গ থাকার সন্দেহে ওই ব্যাক্তির মরদেহ থেকে নমুনা সংগ্রহ করেছেন। বড়হাটি গ্রামের ওই নিপেন্দ্র দাসের প্রতিবেশী দীনেশ সরকার জানান, দীর্ঘ দিন ঢাকায় থাকার পর হালকা সর্দি জ্বর নিয়ে সেখান থেকে প্রায় দু’সপ্তাহ আগে গ্রামের বাড়িতে আসেন নিপেন্দ্র । এর পর থেকে ধীরে ধীরে জ্বর বাড়ে এবং শ্বাসকষ্টও হয় তার। এক পর্যায়ে বাড়িতে থেকেই তিনি শনিবার ভোরে মারা যান।

তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে অন্য কেউ কাছে না যাওয়ায় শুধুমাত্র মৃত ব্যাক্তির পরিবারের ৫জন মিলেই মরদেহ নিয়ে স্থানীয় স্মশানে দাহ করেন।

খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএইচ এম আরিফুল ইসলাম বলেন, মহরদেহ থেকে নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে তার শরীরে করোনা ভাইরাস ছিল কী না তা পরীক্ষা করার জন্য। রোবববার (৪ এপ্রিল) এ পরীক্ষার রিপোর্ট আসবে। তাতে করোনা ধরা পড়লে ওই এলাকা লকডাউন করা হবে। আপাতত তার পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টেইনে থাকতে বলা হয়েছে। প্রয়োজন হলে প্রশাসনের পক্ষ থেকে ওই পরিবারকে খাদ্য সরবরাহ করা হবে বলে জানান ইউএনও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com