Logo
নোটিশ ::
Wellcome to our website...

কোয়ারেন্টিন সেন্টার থেকে পালিয়েছেন বিদেশফেরত ৪ করোনা রোগী

রিপোর্টারের নাম / ৯৭ বার
আপডেট সময় :: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : পঞ্চগড় জেলার তেঁতুলিয়ার অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার থেকে চার জন করোনা পজিটিভ রোগী পালিয়েছেন। ভারত থেকে আসা ১২ জন করোনা রোগী এখানে অবস্থান করছিলেন। রবিবার (১৮ এপ্রিল) রাতে চার জন করোনা রোগী পালিয়ে যান। তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, রবিবার বিকালে বাংলাবান্ধা স্থলবন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে এই ১২ বাংলাদেশি নারী-পুরুষ দেশে ফেরেন। কাস্টমস-ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে তাদের তেঁতুলিয়া উপজেলার কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অস্থায়ী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টারে রাখা হয়। সেখান থেকে রাতেই চার জন পালিয়ে গেছেন। বর্তমানে আট জন অবস্থান করছেন।

পঞ্চগড়ের সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে আসা দেশি-বিদেশি নাগরিকদের নিজ খরচে এখানে ১৪ দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেয় জেলা করোনা প্রতিরোধ কমিটি। এজন্য একটি মেডিক্যাল টিম সার্বক্ষণিক প্রস্তুত রাখা হয়েছে। প্রাথমিকভাবে ১০টি কক্ষে ৫০ শয্যার ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজনে ১৫০ শয্যায় উন্নীত করা হবে।

তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন, ‘পালিয়ে যাওয়া ওই চার জনের ঠিকানায় খোঁজ করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন নিশ্চিত করতে উদ্যোগ নেওয়া হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com