Logo
নোটিশ ::
Wellcome to our website...

কোভিড -১৯ কালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ালো ব্র্যাক

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ২৫ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির মাধ্যমে কোভিড -১৯ কালীন সময়ে জন সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

স্থানীয় কর্মসূচির কার্যালয়ে সুত্রে জানা যায়, করোনায় মৃত্যুর ঝুঁকি উপেক্ষা করে মানবতার কল্যাণে কাজ করছে ব্র্যাকের মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচি কেন্দ্র।  উপজেলায় ৮ টি ইউনিয়নে লিফলেট বিতরণ, মাইকিং, ঘন ঘন হাত ধোয়া,  সামাজিক দূরত্ব বজায় রাখা ও মাক্স পরিধানে অভ্যাস গড়ে তোলা এবং  মোবাইল ফোনের মাধ্যমে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে গণসচেতনা তৈরিতে অব্যাহত রাখা হয়। কোভিড -১৯ পরিস্থিতির মধ্যেও অসহায় নারী ও পুরুষদের ডিজিটাল পদ্ধতির মাধ্যমে যেমন মোবাইল কলে অভিযোগ গ্রহণ ও মীমাংসা  করা হয়, বিভিন্ন আইনি পরামর্শ দেয়া হয়। কোভিড -১৯ পরিস্থিতির মধ্যে একাধিক অসহায় দুস্থ নারীদের মধ্যে বিকাশের মাধ্যমে এক হাজার পাঁচশ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আর্থিক ও আইনি সহায়তা পেয়ে উপকারভোগী  মরিয়ম  কোভিড -১৯ পরিস্থিতিতে  ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচিকে তাদের পাশে পেয়ে  ব্র্যাক ধন্যবাদ জানান।

মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচির কলমাকান্দার সিনিয়র কর্মকর্তা রসনাথ জানান ,বিনামূল্যে আইনি সহায়তা দেওয়ার মাধ্যমে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের সুখে হাসি ফোটাতে কাজ করে যাচ্ছি আমরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com