Logo
নোটিশ ::
Wellcome to our website...

কাতার ফেরত প্রবাসী ও তার স্ত্রীর লাশ একই ওড়নায় ঝুলছিল

রিপোর্টারের নাম / ১৫৫ বার
আপডেট সময় :: শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৪:০২ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় নিজেদের বাড়িতে এক ওড়নায় ফাঁস লাগানো অবস্থায় স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার লালানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড কুরমাইকুল এলাকায় রাত সাড়ে ১১টার সময় এই ঘটনা ঘটে।মৃত দুইজন হলেন- ওই এলাকার শাহ আলমের ছেলে মো. ইসকান্দর (২৪) ও তার স্ত্রী রুমা আক্তার (২২)। জানা যায়, গত দুই বছর আগে ইসকান্দরের সাথে রুমা আক্তারের সামাজিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে ১৫ মাস বয়সী এক ছেলে সন্তানও রয়েছে। ইসকান্দর কাতার প্রবাসী ছিল। গত ১০ আগস্ট তিনি দেশে ফিরেছেন। স্বামী-স্ত্রীর এমন আকস্মিক মৃত্যুতে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ইসকান্দরের মা ফিরোজা বেগম বলেন, আমার ছেলে মাত্র তিনদিন আগে গত ১০ আগস্ট কাতার থেকে দেশে ফিরেছে। শুক্রবার সন্ধ্যার দিকে আমি আমার নাতিকে নিয়ে উঠানে খেলছিলাম। পরে ঘরে এসে তাদের রুম বন্ধ দেখে ডাকাডাকি করি। কিন্তু তাদের কোন সাড়াশব্দ না পেয়ে জানালা খুলে দেখি তারা দু’জনেই ঝুলে আছে। পরে এলাকার মানুষজন ডেকে দরজা ভেঙে তাদের ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ফেলি।

মৃত গৃহবধূর বাবা জামাল উদ্দিন বলেন, বিকেল ৩টার দিকেও আমার মেয়ের সাথে মুঠোফোনে কথা হয়েছিল। মেয়েকে বেড়াতে আসতে বলেছিলাম। কিন্তু তারা কয়েকদিন পর আসবে বলে জানায়। এরপর রাত হতেই শুনি এই ঘটনা।তিনি অভিযোগ করে আরও বলেন, আমার মেয়েকে প্রায়শই তার দেবর আরিফ (২০) নানাভাবে কুপ্রস্তাব দিতো। এই নিয়ে বিভিন্ন সময় তাকে সতর্ক করা হয়েছে। আমার ধারণা তাদের পরিকল্পিতভাবে হত্যা করে এভাবে ঝুলিয়ে রেখেছে। স্বামী-স্ত্রীর মধ্যে কোন সমস্যা হলে আমাকে দুপুরে কথা বলার সময় বলতো।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, কী কারণে এমন ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। আমরা এসে তাদের মুখে শুনেছি, দু’জনেই এক ওড়নায় একই কক্ষে ঝুলে আত্মহত্যা করেছে। শ্বাশুড়ি এলাকাবাসীকে নিয়ে দরজা ভেঙে তাদের লাশ নামিয়েছে। আমরা ঘটনা তদন্ত করে দেখছি। তবে দুজনে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। কী কারণে এমন ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com