Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলা-পাউরুটি খাইয়ে পেট থেকে বের হলো ২০ প্যাকেট ইয়াবা

রিপোর্টারের নাম / ৩০ বার
আপডেট সময় :: শনিবার, ১০ অক্টোবর, ২০২০

দিগন্ত ডেক্স : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে জাহাঙ্গীর হাসান নামের এক বাসযাত্রীর পেটের ভেতরে থেকে ২০টি আলাদা পোটলায় ৯৪০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (৯ অক্টোবর) গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটক মো. জাহাঙ্গীর হাসান নওগাঁ জেলার সদর থানাধীন রজাকপুর গ্রামের মো. আতোয়ার রহমানের ছেলে।

মো. জসিম উদ্দীন চৌধুরী আরো জানান, মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হাসান দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে চট্টগ্রাম থেকে বাসযোগে ঢাকা ও নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে নিয়মিত ইয়াবা পৌঁছে দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ৯ অক্টোবর শুক্রবার সে একই কৌশলে চট্টগ্রাম হতে বাসযোগে ঢাকায় ইয়াবা নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড়ে চেকপোস্ট স্থাপন করা হয়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি বাসে তল্লাশিকালে সন্দেহজনকভাবে জাহাঙ্গীর হাসানকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর হাসানের কথা ও আচরণে অসংলগ্নতা ও অস্বাভাবিকতা প্রকাশ পায়। পরে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যানুযায়ী তার পেটের ভেতর ইয়াবা রয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নারায়ণগঞ্জের সদর থানাধীন ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে এক্স-রে করে দেখা যায় তার পেটের ভেতর অসংখ্য ডিম্বাকৃতির বস্তু বিশেষ রয়েছে। পরবর্তীতে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গ্রেফতারকৃত জাহাঙ্গীর হাসান স্বীকার করে যে তার পেটের ভেতর লাল স্কচটেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ২০টি ইয়াবার প্যাকেট রয়েছে যার প্রত্যেকটিতে ৪৭ পিস করে মোট ৯শ’ ৪০ পিস ইয়াবা রয়েছে।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে, সে চট্টগ্রামে থাকা অবস্থায় এই ইয়াবার প্যাকেটগুলো খাবারের সাথে গিলে খায় এবং পরবর্তীতে কলা এবং পাউরুটি খেয়ে সেগুলো পায়ুপথ দিয়ে বের করে। পরে তাকে কলা এবং পাউরুটি খাওয়ানোর পর হাসপাতালের টয়লেটে গিয়ে তার পায়ুপথ দিয়ে লাল টেপ মোড়ানো ছোট ছোট ডিম্বাকৃতির ২০টি প্যাকেট বের করে দেয়।

আটক ইয়াবা ব্যবসায়ী জাহাঙ্গীর হাসানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাসহ আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com