Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় ৬০ ভারতীয় গরু আটক করলেন এসএসপি নেলী

রিপোর্টারের নাম / ৫১৩ বার
আপডেট সময় :: রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০, ২:০০ অপরাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : চোরাকারবারিদের ধাওয়া করে ভারতীয় ষাটটি ষাঁড় গরু জব্দ করেছেন দুর্গাপুর-কলমাকান্দা সার্কেল এর সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন নেলী। তরিঘরি অবস্থায় জড়িতরা পালিয়ে যায়।

এরআগেও তিনি জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ফেচিয়া গ্রাম থেকে সতেরটি ভারতীয় গরু জব্দ করেন। তখনও এই নারী পুলিশ কর্মকর্তার ধাওয়া খেয়ে গরু রেখেই পালিয়েছিলো চোরাকারবারিরা।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কর্মকর্তা নেলী জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গরা ইউনিয়নের রাজনগর গ্রামে রোববার দুপুরে এই অভিযান চালান। পরে ধাওয়ার কবলে পড়ে চোরাকারবারিরা রেখে ষাট গরু রেখে পালিয়ে গেলে পুলিশ সদস্যদের নিয়ে তিনি ওই গরুগুলো জব্দ করেন। এই নিয়ে দু’দিনের অভিযানে সাতাত্তরটি গরু জব্দ করলেন সহকারী পুলিশ সুপার নেলী।

তিনি জানান, চোরাপথে দেশে ভারতীয় গরু আসছে এমন এক গোপন সংবাদ পেয়ে রাজনগর গ্রামে অভিযান চালানো হয়। পরে যোগাযোগ বিচ্ছিন্ন ওই এলাকার বিভিন্ন স্থান ঘুরে দৌঁড়ে-হেঁটে নদী পাড়ি দিয়ে ধাওয়া করা হয় চোরাকারবারিদের। পুলিশি ধাওয়ায় গ্রেফতার এড়াতে জড়িতরা একপর্যায়ে গরু রেখেই পালাতে বাধ্য হয়। পরে সবগুলো গরু জব্দ করে থানায় নিয়ে আসা হয়। এ অভিযান পুর্ব বিভিন্ন মাধ্যমে জানা গেছে, পূর্বের গরু  ও আজকের এই গরু পাচার চোরাকারবারি সাদির ঘটাতে পারে। এ অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com