Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় ৫৪ লক্ষ টাকার ভারতীয় শাড়ী ও লেহেঙ্গা জব্দ

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১১৫ বার
আপডেট সময় :: শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোনা কলমাকান্দা উপজেলা সীমান্ত এলাকা থেকে ৫৪ লক্ষ ২ হাজার ৯০০ টাকা মূল্যমানের ভারতীয়  শাড়ী ও লেহেঙ্গা  জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দকৃত শাড়ী ও লেহেঙ্গার মধ্যে রয়েছে। ভারতীয় জর্জেট শাড়ি ১৫৫ পিস, জেন্টস্ টি শার্ট ৩০ পিস, থ্রি পিস ৪১ পিস, জর্জেট চুমকি দিয়ে কাজ করা ওড়না ৭৪ পিস, প্রিন্টের ওড়না ১০ পিস, এম্বোটারি করা থ্রি পিস ১৪৩ পিস, লেহেঙ্গা ১৫২ পিস, গিতিকা থ্রি পিস ০৩ পিস, ভারতীয় ওয়ান পিস ০৪ পিস, ওড়না (বড়) ১৬৩ পিস, সুতি কাপড় ১৩ পিস, পিয়ানি শাড়ি ৫০৬ পিস, শানজানা শাড়ি ৩২ পিস, সুতি শাড়ি ৬৯ পিস, হাতে কাজ করা শাড়ি ০৫ পিস ও জামদানী শাড়ি ২৯ পিস।

বিজিবির এ অভিযানে কোন চোরাকারীকে আটক করতে পারেনি। শনিবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তি এতথ্য জানান বিজিবির নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায় লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

বিজ্ঞপ্তিতে জানা যায়, নেত্রকোনা কলমাকান্দা উপজেলায় ৫নং লেংগুড়া ইউনিয়নের সীমান্তে লেংগুড়া বিওপি (বর্ডার অবজারবেশন পোষ্ট) অবস্থিত। শুক্রবার(২৭ আগষ্ট) রাত ১১টার দিকে এই বিওপির নায়েব সুবেদার মো. শাহজাহান মৃধার    নেতৃত্বে ১৩ সদস্যের বিজিবির একটি টহল দল দায়িত্বরত অবস্থায় ছিল। এসময় সীমান্ত পিলার ১১৭২ হতে আনুমানিক তিনশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলপুর নামক স্থান হতে এসব ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা জব্দ করে।

জব্দকৃত এসব চোরাচালানী পণ্যের সিজার মূল্য ৫৪ লক্ষ ২ হাজার ৯০০ টাকা এবং এগুলো জেলা কাষ্টমস্ অফিসের জমা দেয়া হবে। তবে এ অভিযানে কোনা চোরাকারবারীকে আটক করা যায়নি ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com