Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় ১৫ঘণ্টা পর নিখোঁজ শ্রমিকের মরদহে উদ্ধার

রিপোর্টারের নাম / ৪৬ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

কলমাকান্দা(নেত্রকোনা)প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় পাহাড়ি ঢলরে পানতিে নিখোঁজের ১৫ ঘণ্টা পর পুতুল ঘাগ্রা (৫৫) নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী  সম্প্রদায়ের এক দিনমজুর শ্রমিকের মরদহে উদ্ধার করা হয়ছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে উপজলোর লেঙ্গুরার গণশ্বেরী নদীর হাজং পাড়া নামক স্থান থেকে তার মরদহে উদ্ধার করা হয়। পুতুল ঘাগ্রা উপজলোর লেঙ্গুরা ইউনযি়নরে সীমান্তর্বতী গ্রামরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনি রিছিল এর ছলে। সে পশোয় দিনমজুর শ্রমিক ছিলেন।

গত সোমবার (১৩ জুলাই ) নদীর তীরর্বতী জগন্নাথপুর নিজ বাড়ী থেকে তীব্র স্রোতরে মধ্যে গণশ্বেরী নদী পার হয়ে ফুলবাড়ী হাজংপাড়ার রনজিৎ দাসের দোকান থেকে দুই প্যাকেট তামাকপন্য কিনে রওনা দেন পুতুল ঘাগড়া। বাড়ী যাওয়ার পথে নদীর তীরে পৌঁছা মাত্রই তিনি ঢলের পানিতে তলিয়ে যান। এরপর নদীর ওই স্থানসহ আশপাশে স্থানীয়রা উদ্ধারে তৎপরতা চালায়। মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে লেঙ্গুরার গণশ্বেরী নদীর হাজং পাড়া নামকস্থানে পুতুল ঘাগ্রা’র ভাসমান মরদহে দখেতে পান স্থানীয়রা।

এ ব্যাপারে লেঙ্গুরা ইউপি সদস্য মো. আনোয়ার পাশা প্রতিবেদক কে জানান, সকালে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় নিখোজ পুতুল ঘাগ্রা’র ভাসমান মরদহে উদ্ধার করে সকলে উপস্থিতিতে পরিবারের নিকট নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com