Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ৮১ বার
আপডেট সময় :: রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৯:৪৪ পূর্বাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এদিবসটি উপলক্ষে আজ রবিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স এর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেত্রকোনা -১ আসনের সংসদ সদস্য  মানু মজুমদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  মো. আব্দুল খালেক , উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) মো. সোহেল রানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়, উপজেলা আওয়ামী লীগের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা  চন্দন বিশ্বাস ও সাধারণ  সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  আনোয়ার হোসেন আজাদ , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান (মিজান) ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু , জেলা পরিষদের সদস্য ইদ্রীস আলী তালুকদার,  কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল আহাদ খান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস প্রমূখ।

এছাড়াও উপজেলার বঙ্গবন্ধু পাঠাগার, বীর মুক্তিযোদ্ধা, ৭৫ প্রতিরোধ যোদ্ধা পরিষদ,  কলমাকান্দা প্রেসক্লাব, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে সুর্যোদয়ের সাথে সাথে অর্ধনমিত জাতীয় পাতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়। তাছাড়া উপজেলাসহ ইউনিয়নগুলোতে দিনব্যাপী আলোচনা সভা, দোয়া মাহফিল, খাবার বিতরণসহ নানা কর্মসূচী আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com