Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় মামলার বাদীকে হত্যার হুমকি

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১৬১ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৬ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় স্বামী, শশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন এবং যৌতুকের আইনে জেলার পারিবারিক আদালতে দুইটি  মামলা দায়ের করে বিপাকে পড়েছেন এক গৃহবধূসহ তার পরিবার।

মামলা তুলে না নেয়ায় আসামীরা তাকে হত্যার হুমকি দিয়েছে । ওই ঘটনায় আজ মঙ্গলবার বিকালে নির্যাতিত গৃহবধু মোছা. মোবাশ্বিরা আক্তার ও তার পরিবারের নিরাপত্তা চেয়ে কলমাকান্দা  থানায় সাধারন ডায়েরি (জিডি) করেছেন। সাধারন ডায়েরি (জিডি) নং ৮২৭, তারিখ : ২২.০৯.২০২০ ইং।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী বরুয়াকোনা  গ্রামের মো. আঃ ছালামের ছেলে মো. সারোয়ার হোসেনের  সঙ্গে পাশ্ববর্তী খারনৈ ইউনিয়নের বাউসামের এলাকার  মৃত ওয়াজেদ উল্লা এর মেয়ে মোছা. মোবাশ্বিরা আক্তার অনুমান ৭ মাস আগে সামাজিক ভাবে  বিয়ে হয়। বিয়ের ৭/১০ দিন পর  থেকে স্বামী মো. সারোয়ার হোসেন, শশুর মো. আঃ ছালাম ও শ্বাশুড়ী দিলোয়ারা বেগম নানা কায়দায় নির্যাতনের মাধ্যমে মোবাশ্বিরা পরিবারের নিকট থেকে যৌতুক দাবি করে।

ওই ঘটনায় সম্প্রতি মোবাশ্বিরা বাদী হয়ে পাষন্ড স্বামী, শশুর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন এবং যৌতুকের আইনে জেলার পারিবারিক আদালতে দুইটি  মামলা দায়ের করেন। আসামীরা আদালত থেকে জামিনে বেরিয়ে আসার পর থেকে মোবাশ্বিরাকে মামলা তুলে নেয়ার জন্য একেরপর এক চাপ দিয়ে আসছে। এমনকি  মামলা তুলে না নিলে তাকেসহ তার পরিবারের লোকজন কে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে ওই জিডিতে উল্লেখ করা হয়েছে।

মামলার বাদি মোবাশ্বিরা আক্তার  বলেন,‘আমাকে অমানবিক নির্যাতন করা হয়েছে। মামলা দায়ের করেও স্বস্তিতে নেই। আমি ও আমার পরিবার এখন যাবো কোথায়? আমি ন্যায় বিচার চাই।

এবিষয়ে কলমাকান্দা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে    বলেন , মোবাশ্বিরা দায়েরকৃত জিডিটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com