Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

রিপোর্টারের নাম / ১২৮ বার
আপডেট সময় :: শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:৪৮ পূর্বাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : “সুস্থ দেহ, সুন্দর মন-গড়ে তুলে ক্রীড়াঙ্গন ” এ প্রতিপাদ্য সামনে রেখে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে।শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে  কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্ট খেলা উদ্বোধন করেন সংসদ সদস্য মানু মজুমদার।

এ উপলক্ষে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাসের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাসের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, নেত্রকোণা -১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কলমাকান্দা সরকারি  কলেজের অধ্যক্ষ সুকুমার চন্দ্র বণিক, এমপির পত্নী নারী নেত্রী ক্যামেলিয়া মজুমদার,কলমাকান্দা থানার ওসি এটিএম  মাহমুদুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, ক্রীড়া অনুরাগী তুহিনময় বিশ্বাস (তমু) ও উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম ও আয়োজক ত্রিবীর বিশ্বাস তনয় প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে প্রধান অতিথি মানু মজুমদার  বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা মানুষের শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ভালো থাকলে মন আর মন ভালো থাকলে জীবনে নতুন উদ্যোমে সবকিছুই ভালো লাগে। খেলা হচ্ছে সেই ভালো থাকার খোরাক। আয়োজকারীদের  এমন মহৎ উদ্বোগে সত্যি আমি গর্বিত। খেলাধুলা শিক্ষার্থীসহ যুবসমাজের মন জগতে আনন্দ উদ্দীপনার খোরাক হিসাবে কাজ করবে বলে মনে করি।

এর আগে সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট, জাতীয় সঙ্গীত, পবিত্র কোরআন তেলওয়াত, এবং গীতাপাঠ এর মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন কাজ শুরু হয়।

আয়োজক রাসেল খান জানান , উদ্বোধনী খেলায় উপজেলা শিল্পকলা একাডেমি  ও কলমাকান্দা মধ্যে বাজার এই দুইটি দল অংশগ্রহণ করেন। মোট ৩২ টি দলের অংশগ্রহণে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com