Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় ব্যবসায়ীদের ২৮ হাজার টাকা জরিমানা

রিপোর্টারের নাম / ১৪৪ বার
আপডেট সময় :: বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় করোনা ভাইরাস প্রতিরোধে নিষেধাজ্ঞা অমান্য করে  ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ইলেক্ট্রনিকস ও রড ব্যবসায়ীসহ ৬ জনকে  ২৮ হাজার টাকা অর্থদণ্ড করেছেন – ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ এপ্রিল) বিকালে উপজেলার  কলমাকান্দা সদর বাজারে এ ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও  ইউএনও মো. সোহেল রানা ।

উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট  ইউএনও মো. সোহেল রানা জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। তারই অংশ হিসেবে আজ  কলমাকান্দা সদর বাজারে  এ অভিযান চালানো হয়। তিনি আরও জানান,করোনা ভাইরাস প্রতিরোধে নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ইলেক্ট্রনিকস ও রড ব্যবসায়ীসহ ৬ প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা করে  অর্থদণ্ড ধার্য্য করে তাদের কাছ থেকে  নগদ আদায় করা হয়। তাছাড়া বিভিন্ন ব্যবসায়ীকে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রিতে মূল্য তালিকা রাখতে ও পণ্যের অতিরিক্ত দাম না নেওয়ার জন্য সতর্ক করে দেওয়া হয়েছে।  উপজেলাব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com