Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় বাছুর ধান খাওয়ায়, ঢাবি’র শিক্ষার্থীকে রক্তাক্ত জখম, আটক – ১

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ৪০১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১:২৪ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা)প্রতিনিধি : এক মাস বয়সি বাছুর ক্ষেতে ধানের জালা খাওয়াকে কেন্দ্র করে ঢাবি’র শিক্ষার্থীকে রক্তাক্ত জমখ করেছে প্রতিবেশিরা। আজ বুধবার দুপুর দেড়টার দিকে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পোগলা ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। ঢাবি’র শিক্ষার্থী কেয়া আক্তার কাকলী (২২) আতকাপাড়া গ্রামের মৃত আবু সামার কন্যা এবং সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী।

অভিযুক্তরা উপজেলার একই ইউনিয়নের  পার্শ্ববর্তী গুমাই বাজার এলাকার আব্দুল রেজ্জাক রাজুর দুই ছেলে আপেল মিয়া (২২), লাল চাঁন মিয়া (২৮) এবং অভিযুক্তদের মা। এ ঘটনার পরে সন্ধ্যায় লাল চাঁনকে আটক করার তথ্য নিশ্চিত করেছে কলামাকান্দা থানার উপ-পরিদর্শক (এস,আই) মো. শহিদুল ইসলাম।

ঢাবি’র শিক্ষার্থী কেয়া আক্তার কাকলী প্রতিনিধিকে জানান, পার্শ্ববর্তী গুমাই বাজার এলাকার অভিযুক্ত আপেল, লাল চাঁন ও তার মা আমাদের এক মাস বয়সি গরুর বাছুরটিকে মেরে অশ্লীল ভাষায় গালি গালাজ  করতে করতে বাড়িতে আসে। আমি তাদেরকে বলি এক মাসের বাছুর দুধ ছাড়া ধানের জালা খায় না। যদি ক্ষতি করে থাকে ক্ষতিপূরণ দিয়ে দিব। গালিগালাজ করেন কেন?

এ কথা বলতেই আপেলের মা আমার হাত ধরে আর আপেল বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। এতে আমার মাথা ফেটে থেকে রক্ত বের হতে থাকে। আর লাল চাঁন আমার মাকে লাথি ও কিল ঘুষি দিতে থাকে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে প্রচন্ড বৃষ্টির মধ্যে কলমাকান্দা সরকারি হাসপাতালে নিয়ে আসে। আমার মাথায় দু’টি সেলাই দেয়া হয়েছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সোহরাব হোসাইন লিংকন প্রতিনিধিকে জানান, কেয়াকে নিয়ে হাসপাতালে আসলে তার মাথায় দু’টি সেলাই দেয়া ও ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে ও রোগীর অবস্থা এখন শঙ্কামুক্ত।’

এ ব্যাপারে কলমাকান্দা থানার  ওসি মো. মাজাহারুল করিম প্রতিনিধিকে জানান, ‘ঘটনার পর পরই সন্ধ্যায় লাল চাঁনকে আটক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার ফখরুল আলম জুযেল স্যার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল)  মাহমুদা শারমিন নেলী স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান পুলিশের ওই কর্মকর্তা ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com