Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় নদী থেকে প্রতিবন্ধী যুবকের  লাশ উদ্ধার 

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ২৪০ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৭:২০ পূর্বাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় নিখোঁজের পর শারিরীক প্রতিবন্ধী ২১ বছরের বয়সী যুবক সাগর মিয়ার লাশ গুনাই নদী থেকে উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত সাগর মিয়া উপজেলার বড়খাপন ইউনিয়নে উদয়পুর বাজারে কাপড় ব্যবসায়ী মনজুরুল হক মঞ্জিলের বড় ছেলে।

আজ সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের পক্ষ থেকে  অভিযোগ না থাকায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবার লোকজনের নিকট হস্তান্তর করেছে পুলিশ  ।

বড়খাপন ইউপির চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান হাদিছ নিশ্চিত করে সাংবাদিকদের  জানান, সাগর মিয়া শারীরিক প্রতিবন্ধী এবং সে সমাজসেবা অধিদপ্তর  থেকে একজন প্রতিবন্ধী ভাতা উপকার ভোগী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত সাগর মিয়া শারীরিক প্রতিবন্ধী থাকায় লাফিয়ে লাফিয়ে হাঁটতো। গত রবিবার (১৮ জুলাই) বিকাল থেকে তাকে বাড়ির লোকজন খুঁজে পাচ্ছিল না। নিখোঁজের পর রাতে বাড়িতে ফিরে না আসায় অনেক খোঁজাখুজির শুরু করে পরিবারের লোকজনসহ স্বজনেরা। খোঁজাখুজির এক পর্যায়ে নিহতের বাড়ির দক্ষিণে গুনাই নদীর পাড়ে দুটি সেন্ডেল পড়েছিল। এর সুত্র ধরে  ওই দিন দিবাগত প্রায় রাত ১টার দিকে উদয়পুর বাজারের দক্ষিণ পার্শ্বে গুনাই নদী থেকে স্থানীয় ডুবরিদের সহযোগিতায় সাগরকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায় পরিবারের লোকজন ।

এবিষয়ে সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ খান সাংবাদিকদের  বলেন, সকালে খবর পেয়ে  ঘটনাস্থলে উপ-পরিদর্শক (এস,আই) শফিকুলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পাঠানো হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে  পরিবারের পক্ষ থেকে  অভিযোগ না থাকায়  আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবার লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি  ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com