Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় দৃষ্টি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার দুই

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১৩৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১, ৬:৩২ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় দুইদিন আটকে রেখে ভয়-ভীতি দেখিয়ে এক দৃষ্টি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ এনে কলমাকান্দা থানায় মামলা হয়েছে। ওই ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ । এ তথ্য সত্যতা নিশ্চিত করেছেন – সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. শফিকুল ইসলাম শফিক।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যায় পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় সিধলী এলাকার সংলগ্ন বোবাহালা মোড়ের একটি ঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে তার পরিবার লোকজন। উদ্ধারের পর কিশোরীটি তার পরিবারের সদস্যদের উক্ত ঘটনার বিবরণ দিলে ভিকটিমের বাবা বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন। পরে ওই দিন রাতেই মুলহোতা আব্দুল কালাম (৩৫) ও সহযোগী ফৌজদার মিয়া (৪৫) কে প্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করে পুলিশ। ওই ঞটনার মুলহোতা আব্দুল কালাম ওই এলাকার মকবুল মিয়ার পুত্র ও তার সহযোগী ফৌজদার মিয়া ওই এলাকার দু:খ মিয়ার পুত্র।

এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল ওহাব তালুকদার সমাজসেবা অধিদপ্তরের উপকারভোগী দৃষ্টি প্রতিবন্ধী কিশোরীকে ২দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি জানান।

কলমাকান্দার সিধলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. শফিকুল ইসলাম শফিক সাংবাদিকদের বলেন, গতকাল বৃহস্পতিবার অভিযুক্ত মুলহোতা আব্দুল কালাম ও সহযোগী ফৌজদার মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ওই কিশোরী ডাক্তারি পরীক্ষাসহ ধর্ষণ ঘটনার বিবরণ দিয়ে জেলার আদালতে জবানবন্দি দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com