Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় গৃহকর্মী মারুফা হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম / ২৫২ বার
আপডেট সময় :: বুধবার, ১৩ মে, ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : কিশোরী গৃহকর্মী মারুফাকে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যার প্রতিবাদে নেত্রকোনার কলমাকান্দায় এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন হয়েছে। আজ (১৩মে) বুধবার বিকাল আড়াই  টার দিকে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে ৩০ মিনিটব্যাপী এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা দাবি করেন, দরিদ্র পরিবারের এই শিশু সন্তানের নৃশংস হত্যাকারী সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। না হলে, এমন ঘটনা প্রতিনিয়তই ঘটতে থাকবে।

মানববন্ধনে অন্যদের মধ্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, কলমাকান্দা মহিলা পরিষদের সভাপতি চয়না রায়, নারী নেত্রী রীনা হায়াৎ, বরদল আদিবাসী সংগঠনের নেত্রী তেরেজা ও বিজয় একাত্তর সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ইমন হাসান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৯ মে শনিবার সন্ধ্যায় নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের বাড়ি থেকে মারুফা (১৪) নামে এক কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে মোহনগঞ্জ থানা পুলিশ। গত ১১ মে সোমবার বিকালে মারুফার মা আকলিমা আক্তারের অভিযোগের প্রেক্ষিতে ওই দিনই সন্ধ্যায় সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনকে গ্রেফতার দেখিয়ে  জেলা আদালতে সোর্পদ করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com